শিরোনাম

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২২, ১২:৪৩ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২২, ১১:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিলেটে ট্রাকচাপায় ৩ স্কুলছাত্রের মৃত্যু

নিহত মাহি, অমি ও আজিম

নিজস্ব প্রতিবেদক: সিলেট-তামাবিল মহাসড়কের চিকনাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩নং গেটের সামনে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে তিন স্কুলছাত্র নিহত হয়েছে।

রোববার (৩ জুলাই) রাতে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেলে ওই গেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, সিলেট মহানগরের শাহপরান থানার পীরেরবাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মুহরির ছেলে আজিম (১৬), খাদিমপাড়ার পিরেরবাজার পুরান বাড়ির আব্দুল আহাদের ছেলে জাছিম আহমদ (১৬) ও টিলাগড়ের সুবেদুর রহমান মুন্নার ছেলে ফাহিম (১৬)। তবে তিনজনই জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, আজ রোববার বিকেলে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সম্মুখে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে একজন, হাসপাতালে নেওয়ার পথে একজন ও হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান জানান, এ দুর্ঘটনায় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। পরবর্তীতে আরও দুজন মারা যান। বর্তমানে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত যান দুটি জব্দ করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়