শিরোনাম

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০৫:৪০ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০৫:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত 

সড়ক দুর্ঘটনা

সনতচক্রবর্ত্তী : জেলার বোয়ালমারী উপজেলায় কালিমাঝি নামক একটি ইট ভাটার কাছে  ট্রাকের  ধাক্কায় ভ্যান উল্টে  মা মেয়ে নিহত হয়েছেন। 

আজ রোববার  দুপুরে উপজেলার কালিমাঝি  এলাকায় ট্রাকের ধাক্কায়  এ দুর্ঘটনা ঘটে। এ সময় তাদের সঙ্গে থাকা ছয় বছরের এক শিশু নিহত  হয়। বোয়ালমারী  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি)আব্দুল ওহাব  এ খবর নিশ্চিত করেন।

নিহতরা হলেন, বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের  টোংরাইল গ্রামের প্রবীন বিশ্বাসের স্ত্রী সুপর্ণা বিশ্বাস( ৩০) মেয়ে প্রত্যাশা বিশ্বাস( ৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সুপর্না বিশ্বাস   ও প্রত্যাশা বিশ্বাস  উপজেলার রুপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামে  বসবাস করেন। তারা আজ দুপুরে  বোয়ালমারীর সহস্রাইল বাজার থেকে বাড়ির দিকে উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজারের পাশে কলিমাঝী রোডে ইটের ভাটার সামনে এলে দ্রুতগামী ট্রাক ভ্যানে সজরে ধাক্কা দেয়।  এ ঘটনায় মা মেয়ে  ট্রাক চাপায় ঘটনা স্থলে তাদের মৃত্যু হয়। 

এ বিষয়ে বোয়ালমারী  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল ওহাব  জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর  মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সম্পাদনা : জেরিন

  • সর্বশেষ