শিরোনাম
◈ গার্ডার দুর্ঘটনায় দোষীদের শাস্তিমূলক ব্যবস্থায় আপত্তি থাকবে না: চীনা রাষ্ট্রদূত ◈ নারীর পোশাক ‘উস্কানিমূলক’! যৌন নিগ্রহের অভিযুক্তকে জামিন দিয়ে বিতর্কে ভারতের আদালত ◈ পাকিস্তান-আফগানিস্তান অঞ্চলে সেনা মোতায়েন করতে চায় চীন ◈ রোহিঙ্গাদের ফ্ল্যাট দেওয়ার কথা বলেও পিছু হঠলো দিল্লি ◈ একযোগে ১৪৬ কনস্টেবলকে ঢাকায় বদলি ◈ জিয়া জড়িত না থাকলে খুনীরা বঙ্গবন্ধুকে হত্যার সাহস পেত না: কাদের ◈ ইসরাইলের সঙ্গে পূর্ণ কূটনৈতিক সম্পর্কে ফিরে গেল তুরস্ক ◈ ইউক্রেনে আটক পশ্চিমা অস্ত্রের প্রদর্শনী করল রাশিয়া ◈ গার্ডার পড়ার ঘটনার সময় ক্রেনটি চালাচ্ছিলেন চালকের সহকারী রাকিব: র‌্যাব ◈ ডিম ব্যবসায়ী সমিতি কোনভাবেই দাম বাড়াতে পারে না

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০৮:৫৪ সকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০৮:৫৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে ট্রাক চাপায় স্কুল শিক্ষার্থী নিহত

কল্যাণ বড়ুয়া, বাঁশখালী (চট্টগ্রাম): চট্টগ্রামের বাঁশখালীতে ইটবোঝাই নম্বরবিহীন ডাম্পার  ট্রাক চাপায় মোহাম্মদ তারেকুল ইসলাম (৯) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। 

শনিবার (২ জুলাই) সকালে উপজেলার বাহারছড়া ইউনিয়নের বশির উল্লাহ্ মিয়াজী বাজারের দক্ষিণে পশ্চিম বাঁশখালা গ্রামের অভ্যন্তরীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশু গাড়ীতে চাপা পড়ে ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলে মারা যান।

নিহত মো. তারেকুল ইসলাম বাহারছড়া ইউনিয়নের মেহের বাপের বাড়ীর ৪ নম্বর ওয়ার্ড বাঁশখালা গ্রামের সিএনজি চালক মো. নাছির উদ্দিনের ছেলে এবং পশ্চিম বাঁশখালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী। 

প্রত্যক্ষদর্শী স্থানীয় আব্দুল মালেক জানান, বাহারছড়ার পশ্চিম বাঁশখালা স্থানীয় অভ্যন্তরীণ সড়কের কাজে নিয়োজিত বেপরোয়া ইটবোঝাই নম্বর বিহীন ডাম্পার ট্রাকটি দক্ষিণ দিক থেকে দ্রুত গতিতে এসে শিশু তারেকের উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলে হয়ে মারা যান। এছাড়া এখানে চলাচল করা কোনো ডাম্পার ট্রাকের কোন নমআবর না থাকলে ও তা এলাকাতে দাপিয়ে বেড়ালেও প্রশাসন কোনো ব্যবস্থা গ্রহণ করে না বলে তিনি জানান। 

বাহারছড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আবু জাফর ঘটনার ব্যাপারে বলেন, সরকারিভাবে রাস্তার উন্নয়নের কাজে নম্বরবিহীন ডাম্পার ট্রাকটি ইটবোঝাই করছে। এ সময় অসতর্কতা বশত এ দুর্ঘটনা ঘটেছে। বাহারছড়া ইউপির চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম সহ আমি ঘটনাস্থলে আছি। মারা যাওয়া শিক্ষার্থীর বিষয়ে কার্যকর ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান। 

এ ব্যাপারে বাহারছড়া ইউপির চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম বলেন, আমি দুর্ঘটনার খবর পেয়েছি, একটা সরকারি মিটিং এ উপজেলায় রয়েছি। সেখান থেকে গিয়ে এ ব্যাপারে পুলিশ প্রসাশনকে সাথে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। 

উল্লেখ্য বাঁশখালীতে ইট ও মাটি সহ মালামাল পরিবহনের জন্য ৩শতাধিক ডাম্পার ট্রাক থাকলেও তাদের কোন নম্বর নেই । ফলে তারা অপরাধ করে মুহুর্তের মধ্যে আত্মগোপন করে এবং সড়কে বেপোরোয়া গতিতে চলে দুঘর্টনায় ঘটনায় নিত্যদিন। 

  • সর্বশেষ