শিরোনাম
◈ গার্ডার দুর্ঘটনায় দোষীদের শাস্তিমূলক ব্যবস্থায় আপত্তি থাকবে না: চীনা রাষ্ট্রদূত ◈ নারীর পোশাক ‘উস্কানিমূলক’! যৌন নিগ্রহের অভিযুক্তকে জামিন দিয়ে বিতর্কে ভারতের আদালত ◈ পাকিস্তান-আফগানিস্তান অঞ্চলে সেনা মোতায়েন করতে চায় চীন ◈ রোহিঙ্গাদের ফ্ল্যাট দেওয়ার কথা বলেও পিছু হঠলো দিল্লি ◈ একযোগে ১৪৬ কনস্টেবলকে ঢাকায় বদলি ◈ জিয়া জড়িত না থাকলে খুনীরা বঙ্গবন্ধুকে হত্যার সাহস পেত না: কাদের ◈ ইসরাইলের সঙ্গে পূর্ণ কূটনৈতিক সম্পর্কে ফিরে গেল তুরস্ক ◈ ইউক্রেনে আটক পশ্চিমা অস্ত্রের প্রদর্শনী করল রাশিয়া ◈ গার্ডার পড়ার ঘটনার সময় ক্রেনটি চালাচ্ছিলেন চালকের সহকারী রাকিব: র‌্যাব ◈ ডিম ব্যবসায়ী সমিতি কোনভাবেই দাম বাড়াতে পারে না

প্রকাশিত : ০২ জুলাই, ২০২২, ১১:২৪ দুপুর
আপডেট : ০২ জুলাই, ২০২২, ১১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরের ভাঙ্গার বাজারে আগুন, কয়েক কোটি টাকার ক্ষতি

ফরিদপুরের ভাঙ্গার বাজারে আগুন

হারুন-অর-রশীদ, ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সদর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ১২টি দোকান পুড়ে গেছে। এতে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয়দের ধারণা।

শনিবার (২ জুলাই) ভোর সাড়ে ৫ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অগ্নিনির্বাপণে ফায়ার সার্ভিসের কয়েকটি টিম কাজ করছে। তবে সেখানকার বেশিরভাগই ফল ও মিষ্টির দোকান বলে জানা যায়। 

ভাঙ্গা বাজারের একটি দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা ফায়ার সার্ভিসের। তবে আগুনের সূত্রপাতের পরপরই তা মুহূর্তের মধ্যে আশেপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে ফরিদপুর ও ভাঙ্গার ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট আগুন নেভাতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ব্যবসায়ীরা দাবি করেছেন, আগুনে তাদের কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর বলেন, আমরা ফায়ার সার্ভিসের কয়েকটি টিম আগুন নেভাতে কাজ করছি। ধারণা করা হচ্ছে একটি দোকানের শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। তবে, ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নির্ধারণ করা যায়নি। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ