শিরোনাম
◈ সুইস ব্যাংকের টাকার বিষয়ে তথ্য চেয়েছিল বিএফআইইউ, হাইকোর্টে প্রতিবেদন ◈ সরকারের বিদায়ঘণ্টা বাজছে: ভিপি নুর ◈ ডিএসসিসির ১০ চাকার ময়লার গাড়ি চুরি ◈ মধ্যরাতে ধরা প্রেমিক যুগল, শিকলে বেঁধে নির্যাতন ◈ জাতিসংঘের মানবাধিকার বিষয়ক হাইকমিশনার আজ ঢাকায় আসছেন  ◈ সালমান রুশদিকে ছুরিকাঘাত: হামলাকারীর বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ  ◈ বঙ্গবন্ধু মহান স্বপ্নদ্রষ্টা রাষ্ট্রনায়ক, বলেছেন বিশ্বনেতারা  ◈ পাবনায় ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ◈ খুঁটির সঙ্গে বেঁধে মাথায় পচা ডিম ভেঙে বন্ধুর জন্মদিন পালন, ৬ কিশোর আটক ◈ বুয়েটে ছাত্রলীগের সাবেক নেতাদের সভা, শিক্ষার্থীদের বিক্ষোভ (ভিডিও)

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২২, ০৯:১৪ সকাল
আপডেট : ০৪ জুলাই, ২০২২, ১১:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালয়েশিয়ায় বাংলাদেশিকে কুপিয়ে হত্যা

নুরে আলম মানিক

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: ঝিনাইদহ শহরের আদর্শপাড়ার ব্যবসায়ী নুরে আলম মানিক (৪৮) মালয়েশিয়ায় খুন হয়েছে। রোববার (৩ জুলাই) সকালে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার সকাল ৭টার দিকে মানিক মালেশিয়ার কুয়ালালামপুর শহরে তার ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। এ সময় অজ্ঞাত এক ব্যাক্তি  মানিককে দোকানের মধ্যে বড় একটি ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করে।

মানিক আঘাত প্রাপ্ত হওয়ার পরও লোকটির পিছু নিয়ে বাইরে বেরিয়ে আসেন। এরপর দোকানের সামনে অজ্ঞাত দুর্বৃত্ত তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। 

দোকানের ভিডিও ফুটেজে দেখা গেছে, মানিক দোকানের মধ্যে কালো গেঞ্জি পরিহিত এক ব্যক্তির সঙ্গে কথা শেষ করে দোকানের সামনে যাচ্ছেন। কিছুক্ষণ পর লাল গেঞ্জি পরিহিত এক ব্যক্তি বড় ছুরি দিয়ে মানিককে কোপাতে কোপাতে দোকানের মধ্যে নিয়ে আসছেন। মানিক তখন একটি চেয়ার তুলে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন। মানিকের ডান বাহু কেটে ফিনকি দিয়ে রক্ত বের হচ্ছে। এরপরও তিনি ক্ষত স্থানটি একটি কালো পলিথিন কাগজ দিয়ে ধরে হামলাকারীর পিছু নিয়ে বাইরে চলে গেলেন। এরপর তার লাল রংয়ের প্রাইভেট কারের পাশে মানিকের মৃতদেহটি পড়ে থাকতে দেখা গেছে। 

মানিকের ছোট ভাই মাসুদ করিম জানায়, তার ভাই প্রায় ১২/১৩ বছর ধরে মালয়েশিয়ায় ব্যবসা করছেন। প্রতি বছর তিনি বাড়িতে এসে স্ত্রী ও কন্যাসহ পরিবারকে দেখে যেতেন। কি কারণে তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে হামলা চালিয়ে মানিককে হত্যা করা হয়েছে সেই সম্পর্কে পরিবারের সদস্যরা কেউ কিছুই জানে না।

মানিক শহরের আদর্শপাড়ার কচাতলা এলাকার আবুল হোসেনের বড় ছেলে। পরিবারের সদস্যরা সরকারের কাছে মানিকের মৃত দেহ দ্রুত দেশে ফিরিয়ে আনার জোর দাবী জানিয়েছেন। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়