শিরোনাম

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ০৯:৫৩ রাত
আপডেট : ২২ জুন, ২০২২, ১০:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৭ জুন দেশে ফিরছেন রওশন এরশাদ

রওশন এরশাদ

মিনহাজুল আবেদীন: চিকিৎসা শেষে ২৭ জুন সোমবার দেশে ফিরছেন বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ। তিনি থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রওশন এরশাদের একান্ত সহকারী সচিব মামুন হাসান এ তথ্য জানিয়েছেন।

গত বছরের ৫ নভেম্বর রওশন এরশাদকে ঢাকার সিএমএইচ হাসপাতাল থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক নিয়ে যাওয়া হয়। তিনি থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দেশে থাকতে ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন তিনি।

মামুন হাসান জানান, বিরোধীদলীয় নেতা ওইদিন স্থানীয় সময় সকাল ১০টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের TG-321 বিমানে থাইল্যান্ডের ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হবেন। তাকে বহনকারী বিমানটি দুপুর ১২টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

এ সময় বিরোধীদলীয় নেতার চিকিৎসাকালে তার সঙ্গে অবস্থানকারী পুত্র রাহগীর আল মাহি (সাদ) এরশাদ এমপি ও পুত্রবধূ মাহিমা এরশাদ উপস্থিত থাকবেন।

তিনি জানান, জাতীয় সংসদের বাজেট অধিবেশন শেষে বেগম রওশন এরশাদ আগামী ৪ জুলাই রুটিন চেকআপের লক্ষ্যে ব্যাংককের উদ্দেশে ফের ঢাকা ত্যাগ করবেন। নিউজ বাংলা 

  • সর্বশেষ
  • জনপ্রিয়