শিরোনাম

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ০৫:২০ বিকাল
আপডেট : ২২ জুন, ২০২২, ০৫:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ত্রাণ নিয়ে কোনো রাজনীতি নয়: রুহুল আমিন হাওলাদার

এবিএম রুহুল আমিন হাওলাদার

শাহীন খন্দকার: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ত্রাণ কমিটির আহ্বায়ক এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, ত্রাণ নিয়ে কোন রাজনীতি হয় না। বণ্যার্তদের কষ্ট নিয়ে রাজনৈতিক দলগুলোর কাঁদা ছোড়াছুড়ি কাম্য হতে পারে না। তিনি বলেন, বণ্যা দূর্গতদের জন্য আমরা কতটা করতে পারছি সেটাই বড় কথা।

আজ বুধবার (২২জুন) জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টির ত্রাণ কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় এবিএম রুহুল আমিন হাওলাদার আরো বলেন, আমাদের প্রয়াত নেতা হুসেইন মুহম্মদ এরশাদ প্রতিটি দুর্যোগে দূর্গতদের পাশে থেকেছেন। ১৯৮৮ সালের প্রলয়ংকারী বন্যায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বুক পানির মাঝে গিয়ে নিজ হাতে দূর্গততের ত্রাণ বিতরণ করে গণমানুষের জন্য তাঁর অনুরাগের প্রমাণ দিয়েছেন। দেশের মানুষ এখনো প্রতিটি দূর্যোগে তাকে পরম শ্রদ্ধায় স্মরণ করেন।

তিনি আরো বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ-এর আদর্শে অনুসারী হিসেবে জাতীয় পার্টির নেতা-কর্মীরা বন্যার শুরু থেকেই স্থানীয়ভাবে ত্রাণ বিতরণ করছে। জাতীয় পার্টি  চেয়ারম্যান জিএম কাদের ত্রাণ তৎপরতা মনিটরিং করছেন। আমরা আরো ব্যাপক পর্যায়ে ত্রাণ বিতরণ শুরু করছি। জাতীয় পার্টি গণমানুষের রাজনৈতিক প্লাটফর্ম। জাতীয় পার্টি অতিতে প্রতিটি দূর্যোগে দেশ ও জাতির পাশে ছিলো এবং আগামীতেও থাকবে। গণমানুষের পাশে থাকাই জাতীয় পার্টির রাজনীতি।

সভায় আরো উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আব্দুস সবুর আসুদ, মোহাম্মদ আতিকুর রহমান আতিক, চেয়ারম্যানের উপদেষ্টা এম এ কুদ্দুস খান, জহিরুল আলম, ভাইস চেয়ারম্যান শফিউল্লাহ শফি, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা প্রমুখ।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়