শিরোনাম
◈ ‘করোনা বাড়লেও শিক্ষা-প্রতিষ্ঠান বন্ধের পরিকল্পনা নেই’ ◈ গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি-সম্পাদক গ্রেপ্তার ◈ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত সকাল ৭টায়, হবে ৫টি ◈ ২ হাজার ৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির ঘোষণা  ◈ ‘সারাদেশে যে লোডশেডিং চলছে তা খুব বেশি দিন থাকবে না’ ◈ ডিজিটাল বাংলাদেশ গঠন করায় বিদেশিরা বিনিয়োগে আগ্রহী হচ্ছে: প্রধানমন্ত্রী ◈ পচেত্তিনোর বিদায়, পিএসজির নতুন কোচ গালতিয়ে ◈ ঈদে ফিলিস্তিনদের জন্য মসজিদুল আকসা খুলে দিচ্ছে ইসরায়েল ◈ ইয়েমেনের অস্ত্রাগারে বোমা হামলায় নিহত ৬ ◈ প্রভাবশালী ২ ব্রিটিশ মন্ত্রীর পদত্যাগ, সঙ্কটে বরিস সরকার

প্রকাশিত : ২৭ মে, ২০২২, ১০:৫০ রাত
আপডেট : ২৮ মে, ২০২২, ০৪:১৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করিম

১০ জনকে এমপি বানানোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছি

মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম

খালিদ আহমেদ: [২] ইসলামী আন্দোলন বাংলাদেশের কাছে বিভিন্ন সংস্থা কু-প্রস্তাব দিয়েছে বলে দাবি করেছেন সংগঠনটির আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম। 

[৩] তিনি বলেন, অনেক টাকা, দলের ১০ জনকে এমপি বানানোসহ নানা কু-প্রস্তাব পেয়েছি। পরিষ্কার করে বলতে চাই, টাকা দিয়ে চরমোনাই পীরকে কেনা যাবে না।

[৪] শুক্রবার বিকেলে চট্টগ্রামের ঐতিহাসিক আউটার স্টেডিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবি করেন।

[৫] সরকারের উদ্দেশ্যে সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেন, আপনারা ইসলাম ধ্বংস করার পরিকল্পনা করছেন। সবচেয়ে বড় ষড়যন্ত্র হলো শিক্ষা থেকে ইসলাম শিক্ষাকে তুলে দেওয়া। সব শিক্ষাই জাতির মেরুদণ্ড নয়। কারণ সত্যিই যদি সব শিক্ষা জাতির মেরুদণ্ড হতো তাহলে ১০০ জনের মন্ত্রী-এমপির মধ্যে ৯৭ জন উল্লেখযোগ্য দুর্নীতিগ্রস্ত অর্থাৎ চোর। এটি তদন্ত করে একটি সংস্থা বের করেছে। আর তিনজন যারা আছে, তারাও চোর কিন্তু কম দুর্নীতিগ্রস্ত। দেশের এমপি-মন্ত্রী দেশ পরিচালনায় যারা দায়িত্ব পালন করছে তারাও তো শিক্ষায় শিক্ষিত হয়েছে। কিন্তু এই শিক্ষার মাধ্যমে তাদের মানুষ বানাতে পারে নাই, কুত্তার চেয়ে খারাপ বানিয়েছে। এই জন্য ইসলাম শিক্ষার গুরুত্ব অনেক।

[৬] চরমোনাই পীর বলেন, শুধু মুসলিমরা নয়, যুগে যুগে বিভিন্ন পণ্ডিতেরা স্বীকার করেছেন শান্তির দূত হলেন হজরত মুহাম্মদ (স.) । সুতরাং, যারা ইসলামকে মুছে দিতে চায়, তাদের বলব আমরা আল্লাহর দল আর ওরা শয়তানের। শয়তান কখনো আল্লাহর দলের সামনে টিকে থাকতে পারবে না। 

[৭] মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেন, বিদ্যুৎবিভ্রাট ও অপরিকল্পিত উন্নয়নের অপর নাম বাণিজ্যিক রাজধানী। তাই চট্টগ্রামের কার্যকর উন্নয়নে সরকারকে অবিলম্বে উদ্যোগ গ্রহণ করতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়