শিরোনাম
◈ হেনোলাক্স গ্রুপের মালিক ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা ◈ ‘কুমিল্লা সিটি নির্বাচনে রাঘব বোয়ালদের ক্ষেত্রে ইসি আইন প্রয়োগ করতে ব্যর্থ হয়েছে’ ◈ স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন ◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০৪:৫২ দুপুর
আপডেট : ১০ জুন, ২০২২, ০৪:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন

খালেদাকে আবার কারাগারে পাঠানোর বিষয়ে ভাবতে হবে

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

শাহীন খন্দকার: [২] খালেদাকে আবার কারাগারে পাঠানোর বিষয়ে ভাবতে হবে। বৃহস্পতিবার (২৬ মে) ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী আয়োজন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। খালেদা জিয়া প্রসঙ্গে প্রধানমন্ত্রীর মন্তব্যকে কেন্দ্র করে সারাদেশে বিক্ষোভ সমাবেশ হচ্ছে। এ বিষয়ে জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, তারা বিক্ষোভ প্রদর্শন করছেন, অথচ খালেদা জিয়া তো প্রধানমন্ত্রীকে অনেকবার হত্যা চেষ্টা করেছেন।

[৩] তিনি আরও বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলাই সেটির প্রমাণ। তার প্রতি প্রধানমন্ত্রী যে মহানুভবতা দেখিয়েছেন ও দেখিয়ে যাচ্ছেন, সেটি এখন অনেকে প্রশ্ন করছেন যে, যারা মহানুভবতার মূল্য দিতে জানে না, তাদের প্রতিই মহানুভবতা কেন? ফলে অনেকেই প্রশ্ন রেখেছেন, সাধারণ মানুষের অনেকেই প্রশ্ন রাখছেন, খালেদা জিয়াকে আবার কারাগারে পাঠানোর বিষয়ে।

[৪] তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর মহানুভবতায় খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি হওয়া সত্ত্বেও দুই বছর কারাগারের বাইরে মুক্ত জীবন যাপন করছেন। এখন তারা যদি প্রধানমন্ত্রীর এই মহানুভবতা গ্রহণ করতে না পারে, তবে এখন ভাবতে হবে যে, জনগণের প্রত্যাশা অনুযায়ী তাকে আবার কারাগারে পাঠাতে হয় কিনা। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়