শিরোনাম

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০৪:২৪ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ০৪:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদ্মা সেতু নয়, মেগা প্রকল্পের টাকা বিদেশ পাঁচারেই গায়ে জ্বালা

শিমুল মাহমুদ: [২] বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পদ্মা সেতু জন্য গায়ে জ্বালা নয়, মেগা প্রকল্পের হাজার হাজার কোটি টাকা বিদেশ পাঁচারেই গায়ে জ্বালা। পদ্মা সেতু থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে বিদেশে সম্পদ করছে। ১০ হাজার কোটি টাকা থেকে এখন ৩০ হাজার ৪০ হাজার টাকায় পৌঁছেছে। এটা আমাদের টাকা, জনগণের টাকা। এভাবে সমস্ত মেগা প্রজেক্ট থেকেই তারা হাজার হাজার কোটি টাকা লুট করেছে।

[৩] বৃহস্পতিবার দুপুরে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে ‘কালজয়ী রাষ্ট্রনায়ক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান’ শীর্ষক একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব বলেন।

[৪] মেট্রোরেল প্রকল্পের প্রসঙ্গ উল্লেখ করে মির্জা ফখরুল ইসলাম অভিযোগ করে আরও বলেন, কিছুক্ষণ পরপর স্টেশন। এর কোনো প্রয়োজন নেই। এত কাছাকাছি স্টেশন পৃথিবীর কোথাও নেই। কারণটা কী ? কারণ একটাই এটা (স্টেশন) করলে টাকা পাওয়া যাবে। তাদের মূল লক্ষ্যই হচ্ছে দুর্নীতি, লুট, দেশকে লুটে নেওয়া।

[৫] বিএনপির মহাসচিব বলেন, ‘আজকে আমরা যে সংকটে আছি, এই সংকট আমাদের অস্তিত্বের সংকট। এ সংকটে যদি আমরা জয়যুক্ত হতে না পারি, তাহলে আমাদের গণতন্ত্র বলুন, অর্থনীতি বলুন, সমাজ বলুন সব শেষ হয়ে যাবে।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়