শিরোনাম

প্রকাশিত : ২৪ মে, ২০২২, ০১:২৩ দুপুর
আপডেট : ২৪ মে, ২০২২, ০৩:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাবিতে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি মির্জা ফখরুলের

শিমুল মাহমুদ: [২] ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের পূর্ব ঘোষিত কর্মসূচিতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের হামলার তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার রাজধানীর বিএনপির গুলশান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।  

[৩] মির্জা ফখরুল বলেন, প্রধানমন্ত্রীর কটুক্তির প্রতিবাদে গতকাল সোমবার ঢাকা বিশ্ব বিদ্যালয় এলাকায় প্রতিবাদ সমাবেশ করে জাতীয়বাদী ছাত্রদল । এরপর ছাত্রলীগের সন্ত্রাসীরা হুমকি দেয় ক্যাম্পাসে তাদের ঢুকতে দেবে না। একই সঙ্গে ছাত্রদলের স্বাভাবিক কার্যক্রম করতে দেবে বলে জানায়। 

[৪] তিনি বলেন, আজকে ছাত্রদলের পূর্ব ঘোষিত কর্মসূচি পালন করতে গিয়ে ছাত্রলীগের সন্ত্রাসীদের দ্বারা আক্রমণের স্বীকার হয়। এসময় বিভিন্ন অস্ত্র-সস্ত্র নিয়ে তারা আক্রমণ করে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এ আক্রমণ চলছে। 

[৫] বিএনপি মহাসচিব বলেন, ছাত্রলীগের আক্রমণের ফলে গুরুতর আহত হয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল ও সাংগঠনিক সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া। এছাড়া আহত অবস্থায় অর্ধশতাধিক ছাত্রনেতা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  আমি এ ঘটনার তীব্র নিন্দ্র জানাচ্ছি। এবং অবিলম্বে এসব সন্ত্রাসীদেরকে যারা বিনা উস্কানীতে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর আক্রমণ করে তাদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়