শিরোনাম

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০৭:৩৬ বিকাল
আপডেট : ২১ মে, ২০২২, ০৭:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর

জাতির ভাগ্যে কী আছে জানি না

শিমুল  মাহমুদ: [২] গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর বলেছেন, দেশের প্রধানমন্ত্রী যেভাবে ঘৃণা-বিদ্বেষ ছড়াচ্ছেন, চিন্তা করেন একটা জাতির ভাগ্যে কী আছে। ন্যূনতম শিষ্টাচার এই দলের (আওয়ামী লীগ) নেতাকর্মীদের মধ্যে নেই। থাকবে কী করে একটা দলের প্রধান তিনি তো মাস্তানদের ভাষায় কথা বলেন। 

[৩] নুরুল হক নুর বলেন, বাংলাদেশের গণতন্ত্রকে যারা কবর দিতে চেয়েছে, জনগণের ভোটাধিকার যারা কেড়ে নিয়েছে, বিদেশে অর্থ পাচার যারা করেছে, তাদের বিচার হবেই হবে।

[৪] শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। শফিউল আলম প্রধানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করে জাতীয় গণতান্ত্রিক 
পার্টি-জাগপা।

[৫] জাগপা সভাপতি তাসমিয়া প্রধান বলেন, আমার জন্য আজকের দিনটি খুবই আবেগপ্রবণ। বর্তমান পরিস্থিতিতে শফিউল আলম প্রধানের অভাবটা খুব অনুভূত হচ্ছে। তিনি ৩৭ বার জীবনে কারারুদ্ধ হয়েছেন। তিনি কোনোদিন ক্ষমতার রাজনীতি করেননি, অন্যায়ের প্রতিবাদ করেছেন। 

[৬] তিনি বলেন, আমার বাবাও রাজনীতি করেছেন। এই যে রেজা কিবরিয়া সাহেবকে ‘রাজাকারের পুত্র’ বলা, খালেদা জিয়াকে ‘পানিতে চুবানো’, ‘দেখে নেব’- এই ধরনের অপরাজনীতি ও অপসংস্কৃতি তো আমরা কখনো দেখিনি। 

  • সর্বশেষ