শিরোনাম
◈ ১৭ বছরেও সিরিজ বোমা হামলার বিচার শেষ হয়নি ◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার ◈ ইউক্রেন যুদ্ধে মার্কিন অস্ত্রের কোনো প্রভাব পড়েনি: রাশিয়া  

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০৫:১০ বিকাল
আপডেট : ২১ মে, ২০২২, ০৫:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন

আগামী নির্বাচন পর্যন্ত এ সরকার টিকে থাকতে পারবে না

শিমুল মাহমুদ: [২] বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, কিছুদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডয়েচে ভেলের সঙ্গে এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি আর প্রধানমন্ত্রী হবেন না। তিনি আসলে বুঝে গেছেন আগামী নির্বাচন পর্যন্ত এ সরকার আর টিকে থাকতে পারবে না।  

[৩] শনিবার জাতীয় প্রেস ক্লাবে সম্মিলিত ছাত্র-যুব ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ছাত্রদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন আহাম্মেদ পিন্টুর সপ্তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

[৪] ড. খন্দকার মোশাররফ বলেন, বিএনপি আগামী নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবে। সেই নির্বাচনে আমাদের সঙ্গে যারা থাকবে, তাদের নিয়ে সরকার গঠন করা হবে। সেই সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া। 

[৫] আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, ভবিষ্যতে আপনারা যে দিন ক্ষমতায় আসবেন, সেদিন আপনাদের প্রধানমন্ত্রী কে হবেন তা জনগণকে জানান।

[৬] ড. মোশাররফ বলেন, আওয়ামী লীগ অতীতেও নির্বাচনকে সামনে রেখে নানা কাণ্ড-কারখানা করেছে, অপকৌশল  নিয়েছে। বারবার জনগণকে ধোঁকা দেওয়া হয়েছে। বিএনপিকেও বারবার টোপে ফেলা হয়েছে। এবার বিএনপিকে সরকার কোনো টোপে ফেলতে পারবে না। 

[৭] নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপের প্রসঙ্গ টেনে খন্দকার মোশাররফ বলেন, আগে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। সংসদ বাতিল করতে হবে। এরপর নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠন করতে হবে। সেই সরকার যে নির্বাচন কমিশন গঠন করবে, সেই কমিশনের সঙ্গে আমরা সংলাপ করবে।

  • সর্বশেষ