শিরোনাম
◈ আমি আওয়ামী লীগে ছিলাম, আছি ও থাকব: সোহেল তাজ ◈ রুশ তেল পরিশোধনের পর যুক্তরাষ্ট্রে রফতানি করছে ভারত, ক্ষুব্ধ যুক্তরাষ্ট্র ◈ মুক্তিযুদ্ধের পরাজিত অপশক্তির ষড়যন্ত্র থেমে থাকেনি: জয় ◈ চকবাজারে পলিথিন কারখানায় আগুন, ছড়িয়ে পড়ছে আশেপাশে ◈ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ মডার্না-অ্যাস্ট্রাজেনেকা গ্রহীতারা দ্বিতীয় ডোজে পাবেন ফাইজার ◈ শ্বাসরোধ করেই সেই শিক্ষিকার মৃত্যু ◈ বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফেরত আনতে কাজ করছে সরকার: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ◈ বঙ্গবন্ধু হত্যার প্রধান সুবিধাভোগী জিয়া: তথ্যমন্ত্রী ◈ জাতির পিতার স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা: ওবায়দুল কাদের

প্রকাশিত : ২০ মে, ২০২২, ১০:৪১ রাত
আপডেট : ০৭ আগস্ট, ২০২২, ১১:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর বলেছেন

আমরা কাউকে পদ্মা নদীতে চুবাতে চাই না

ভিপি নুরুল হক নূর

মনিরুল ইসলাম: [২] গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর বলেছেন, পদ্মা নদীতে কাউকে চুবাতে চাই না।বর্তমানে রাজনীতি একটা গুণ্ডাপাণ্ডাদের আখড়ায় পরিণত হয়েছে বলেও তিনি মন্তব্য করেন।

[৩] শুত্রুবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। 

[৪] দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে পেশাজীবী অধিকার পরিষদ এ সমাবেশের আয়োজন করে।

[৫] গণঅধিকার পরিষদের সদস্য সচিব নূর বলেন, রাষ্ট্রের সর্বোচ্চ জায়গায় থেকে প্রধানমন্ত্রী যখন অসহিষ্ণু বক্তব্য দেন; তার সেই বক্তব্য সমগ্র জাতি ঘৃণাভরে প্রত্যাখান করেছে।

[৬] ডাকসুর সাবেক ভিপি বলেন, আজকে প্রধানমন্ত্রীর বক্তব্যের জন্য সমগ্র জাতি তার সমালোচনা করছে। আমরা যদি আরেকজনকে পদ্মা নদীতে চুবাতে চাই, তাহলে তার আর আমাদের মধ্যে পার্থক্য কোথায় রইল? আমরা কাউকে চুবাতে চাই না।

[৭] তিনি বলেন, প্রধানমন্ত্রীসহ তার সংসদ সদস্যরা, তার দোষররা পাগল হয়ে গেছে। যে কারণে ড. রেজা কিবরিয়ার মতো উচ্চশিক্ষিত একজন ব্যক্তিত্ব, যার বাবা আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য মুক্তিযুদ্ধের একজন সংগঠক হিসেবে আন্তর্জাতিকভাবে কাজ করেছেন তাকে নিয়েও  বাজে কথা বলেছে।

[৮] দেশের তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া প্রসঙ্গে  নূর বলেন, যিনি বড় একটা দলের প্রতিনিধিত্ব করেন।তাকে তিনি (প্রধানমন্ত্রী) টুস করে ফেলে দেওয়ার কথা বলেছেন। আপনারা জানেন প্রবাদ আছে, পরের জন্য কুয়া খুঁড়লে সেই কুয়ায় নিজেকে পড়তে হয়। ইট মারলে পাটকেলটি খেতে হয়। এটা বাস্তব।

[৯] সমাবেশে আরও বক্তব্য দেন গণঅধিকার পরিষদের নেতা ব্রিগেডিয়ার (অব.) হাবিবুর রহমান হাবিব, ড. বদরুল আলম সিদ্দিকী, অধ্যাপক মালেক ফরাজীসহ পেশাজীবী অধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ ও ছাত্র অধিকার পরিষদের নেতারা।

  • সর্বশেষ