শিরোনাম
◈ বঙ্গবন্ধু কূটনৈতিক উৎকর্ষ পদক পেলেন লায়লা হোসেন ও ইতো নাওকি ◈ রোহিঙ্গা প্রত্যাবাসনে আরো সক্রিয় হতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ◈ লজ্জা থাকলে বিএনপি লোডশেডিং নিয়ে বলতো না: ওবায়দুল কাদের ◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ চাপের মুখে দলের প্রধান হিসেবে বরিস জনসনের পদত্যাগের ঘোষণা ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ ২৭টি গরু নিয়ে ডুবল ট্রলার, ৬ গরুর মৃত্যু ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৮:০৮ রাত
আপডেট : ১৪ মে, ২০২২, ০৮:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদত্যাগ না করলে শ্রীলঙ্কার মতো অবস্থা হবে: মেজর হাফিজ

মোহাম্মদ শাহজালাল: [২] আওয়ামী লীগ সরকারকে পদত্যাগের অনুরোধ জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বীর বিক্রম)।

[৩] তিনি বলেন, আপনারা নিজেদের ও দেশের ভবিষ্যৎ চিন্তা করে অবিলম্বে পদত্যাগ করুন। এ দেশের জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিন। তা না হলে শ্রীলঙ্কার মতোই আপনাদের নেতাদের করুণ অবস্থা হবে।

[৪] শনিবার দুপুরে বরিশাল নগরীর সদর রোডে বিএনপি কার্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

[৫] হাফিজ উদ্দিন আহমেদ বলেন, ‘বিএনপি ভদ্রলোকের দল। আমরা আইন মেনেই এতগুলো বছর ক্ষমতার বাইরে আছি। আমরা প্রতি হিংসার রাজনীতি বিশ্বাস করি না। আপনারা (আওয়ামী লীগ) যদি আমাদের দাবি মেনে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করেন। আপনাদের রাজনৈতিক জীবন অক্ষুণ্ন থাকবে। আপনারা বেঁচে থাকবেন। হয়তো আপনারা বিরোধী দলের আসনে বসতে পারবেন।’ যোগ করেন তিনি।

  • সর্বশেষ