শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ১২:৩৩ দুপুর
আপডেট : ১৪ মে, ২০২২, ০৫:২৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপি থেকে বহিষ্কার হচ্ছেন মেয়র সাক্কু!

মনিরুল হক সাক্কু

এম এম লিংকন: [২] বিএনপির দলীয় সিদ্ধান্ত অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেয়র মনিরুল হক সাক্কু। ইতোমধ্যে সংগ্রহ করেছেন মনোনয়ন ফরম। দলীয় কর্মকাণ্ডে অংশ নেন না এমন অভিযোগে ইতোমধ্যে তার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পদ কেড়ে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি কুমিল্লা দক্ষিণ বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। 

[৩] এই বিষয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, কুমিল্লা সিটি নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কেউ ভোটে অংশ নিলে নিশ্চয়ই দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

[৪] মেয়র মনিরুল হক সাক্কু বলেন, নগরবাসী আমার বিগত দিনের উন্নয়ন কর্মকাণ্ড বিবেচনায় নিয়ে আশা করি আমাকেই ফের তাদের নগরপিতা হিসাবে নির্বাচিত করবে বলে আমি আশাবাদী।

[৫] মেয়র মনিরুল হক সাক্কু বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার  পর থেকে এ পর্যন্ত দুই বার নির্বাচন হয়েছে এবং আমি দুই বারই নির্বাচিত হয়েছি। এই দুই নির্বাচনের সময় আমি যেই ইস্তেহার দিয়েছিলাম  তার ৭০ ভাগ কাজ সম্পন্ন করতে পেরেছি। বাকী আছে ৩০ ভাগ কাজ করার। আমার এই অসম্পন্ন কাজ সম্পন্ন করার জন্য আমি এবারো নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। 

[৬] মাননীয় প্রধান মন্ত্রী কুমিল্লার উন্নয়ন কাজ করার জন্য আমাকে দেড় হাজার কোটি টাকার বরাদ্ধ দিয়েছেন। এই বিশাল উন্নয়ন কাজ গুলো সম্পন্ন করতেই আমার দল বিএনপি নির্বাচন না করার পরেও আমি স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছি। 

  • সর্বশেষ