শিরোনাম
◈ আমি আওয়ামী লীগে ছিলাম, আছি ও থাকব: সোহেল তাজ ◈ রুশ তেল পরিশোধনের পর যুক্তরাষ্ট্রে রফতানি করছে ভারত, ক্ষুব্ধ যুক্তরাষ্ট্র ◈ মুক্তিযুদ্ধের পরাজিত অপশক্তির ষড়যন্ত্র থেমে থাকেনি: জয় ◈ চকবাজারে পলিথিন কারখানায় আগুন নিয়ন্ত্রণে ◈ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ মডার্না-অ্যাস্ট্রাজেনেকা গ্রহীতারা দ্বিতীয় ডোজে পাবেন ফাইজার ◈ শ্বাসরোধ করেই সেই শিক্ষিকার মৃত্যু ◈ বাংলাদেশকে নিয়ে দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে : পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু হত্যার প্রধান সুবিধাভোগী জিয়া: তথ্যমন্ত্রী ◈ জাতির পিতার স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা: ওবায়দুল কাদের

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২২, ০৮:১২ রাত
আপডেট : ০৭ জুলাই, ২০২২, ০৮:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফখরুলের বাসায় ডিম নিক্ষেপকারী তিনজনের বহিস্কারাদেশ প্রত্যাহার

বিএনপি নেতার বাসা

শাহীন খন্দকার: ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে দলীয় মনোনয়নবঞ্চিত হওয়ায় মহানগর উত্তর বিএনপির তৎকালীন যুগ্ম-সম্পাদক কফিল উদ্দিনের সমর্থকেরা উত্তরায় দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় ডিম ও ইট নিক্ষেপ করেছিলেন, ২০২০ সালের ১০ অক্টোবরে।

সেই ঘটনায় ১২ অক্টোবর উত্তরা বিএনপির ১২ জন নেতাকে বহিষ্কারা করা হয়েছিল। প্রায় দুই বছর পর আজ বৃহস্পতিবার (৭ জুলাই) বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই ১২ নেতার মধ্যে তিন জনের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

এতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে লিপ্ত থাকার অভিযোগের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর উত্তরের উত্তরা পূর্ব থানা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এস এম হান্নান মিলন, সাবেক সহ-সাধারণ সম্পাদক মো. শরীফ হোসেন এবং দক্ষিণখান থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক দেওয়ান মো. নাজিম উদ্দিনকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে ইতোপূর্বে বহিষ্কার করা হয়েছিল। নির্দেশক্রমে সেই বহিষ্কাদেশ প্রত্যাহার করা হয়েছে।

  • সর্বশেষ