শিরোনাম

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ০৩:৫৮ দুপুর
আপডেট : ০৫ জুলাই, ২০২২, ০৫:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

থাইল্যান্ড গেলেন রওশন এরশাদ

রওশন এরশাদ

শাহীন খন্দকার: আবারো চিকিৎসার জন্য থাইল্যান্ড গেলেন বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। আজ মঙ্গলবার দেড়টায় থাই এয়ারওয়েজ এর একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি ব্যাংককের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

এসময় জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ সাথে থাইল্যান্ড গেছেন তার ছেলে রাহ্গির আল মাহি সাদ এরশাদ ও  পরিবারের সদস্যবৃন্দ। দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদকে বিদায় জানান জাতীয় পার্টির চেয়ারম্যান  বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের।

এছাড়াও ছিলেন, পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, কো- চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এডভোকেট সালমা ইসলাম এমপি, বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙা এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম এমপি

শফিকুল ইসলাম সেন্টু, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, নাসরিন জাহান রতনা এমপি, নাজমা আক্তার এমপি, মেজর (অব.) রানা মোঃ সোহেল এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, শেরিফা কাদের এমপি, হেনা খান পন্নি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি। জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ