শিরোনাম
◈ সরকার দূর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি পঙ্গু করেছে: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২২, ০৯:৪০ রাত
আপডেট : ০৫ জুলাই, ২০২২, ০১:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্যার পর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে: গয়েশ্বর

গয়েশ্বর চন্দ্র রায়

মিনহাজুল আবেদীন: সরকার জনগণের জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। বন্যায় সিলেটবাসীর এই ভয়াবহ দুর্যোগে তারা জনগণের পাশে নেই। চলমান বন্যার পর এক দফা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে।

সোমবার (০৪ জুলাই) সকালে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী এলাকার একটি কমিউনিটি সেন্টারে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

উপজেলা বিএনপির ব্যবস্থাপনায় চিকিৎসক জোবায়দা রহমানের পক্ষ থেকে বন্যাকবলিত এক হাজার পরিবারকে খাদ্যসহায়তা প্রদান উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার কখনো জনগণের ভালো চায় না। তারা জনকল্যাণে কাজ না করে লুটপাটে ব্যস্ত। মেগা প্রকল্পের নামে দুর্নীতি করে জনগণের সম্পদ লুটপাট করা হচ্ছে। প্রথম আলো 

  • সর্বশেষ