শিরোনাম
◈ সরকার দূর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি পঙ্গু করেছে: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২২, ০৪:২৯ দুপুর
আপডেট : ০৪ জুলাই, ২০২২, ০৪:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেতন ও বোনাস হচ্ছে কর্মজীবি মানুষের অধিকার: জি এম কাদের

জি এম কাদের

শাহীন খন্দকার: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, পবিত্র ঈদুল আযহার পূর্বেই গণমাধ্যম, তৈরি পোশাক শিল্প এবং বেসরকারি সকল বিভাগের কর্মীদের বকেয়া বেতন সহ ঈদ বোনাস পরিশোধ করতে অনুরোধ করছি।

বিরোধী দলীয় উপনেতা বলেন, ঈদের আনন্দ যেন সবার পরিবারে উৎসব মূখর হয়ে ওঠে সেজন্য দাত্বিশীলদের আন্তরিক হতে হবে।

আজ এক বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান আরো বলেন, বিশ্ব মুসলিম উম্মাহর সামনে পবিত্র ঈদুল আযহা সমাগত। প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে অনেকেরই বাড়িতে ফিরতে হয়। পশু কোরবানী ও প্রিয়জনদের উপহার দিতে ঈদুল আযহা উপলক্ষে অতিরিক্ত খরচ করতে হয় সকলকে।

তিনি বলেন, এমন বাস্তবতায় অনেক প্রতিষ্ঠানে কর্মীদের বেতন বকেয়া আছে। একারণে অনেকেই ধার-দেনায় জর্জরিত। তাই পবিত্র ঈদুল আযহার পূর্বে গণমাধ্যম, তৈরি পোশাক শিল্পসহ সকল বেসরকারি প্রতিষ্ঠানের কর্মীদের বকেয়া বেতন ও বোনাস সহ সকল পাওনা পরিশোধ জরুরি। বেতন ও বোনাস হচ্ছে কর্মজীবি মানুষের অধিকার। তাই শ্রমজীবী মানুষের অধিকার রক্ষায় সচেষ্ট হতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

  • সর্বশেষ