শিরোনাম

প্রকাশিত : ২৮ জুন, ২০২২, ০৪:৫৮ দুপুর
আপডেট : ২৮ জুন, ২০২২, ০৬:১৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকারের সঙ্গে বিরোধী দলীয় নেতার বৈঠক হওয়ার সম্ভাবনা নেই

সাদ এরশাদ

শাহীন খন্দকার: দীর্ঘ আট মাস থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ দেশে ফিরেছেন। 

তিনি ২৭জুন সোমবার থেকে সরাসরি গুলশানের হোটেল ওয়েস্টিনে আছেন। ওয়েস্টিন হোটেল থাকা এসর্ম্পকে ছেলে রাহাগির আল মাহি সাদ এরশাদ বলেন, দীর্ঘদিন তিনি দেশের বাইরে থাকায় গুলশানের বাসাটি পরিস্কার পরিচ্ছন্ন না থাকার কারনেই বিমান বন্দর থেকে সরাসরি হোটেলে উঠা। তবে বাসার পরিস্কার পরিচ্ছন্নতার কাজ চলছে। তিনি  বলেন, পরিস্কার পরিচ্ছন্নতা শেষ হলেই আম্মা বাসায় ফিরে যাবেন।

সাদ এরশাদ বলেন,বিরোধী দলীয় নেতা আগামী ৪ জুলাই চিকিৎসার জন্য ফের থাইল্যান্ডে চলে যাবেন। মূলত তিনি এসেছেন, আগামী ৩০জুন বাজেট অধিবেশনের সমাপনী দিনে জাতীয় সংসদে উপস্থিত থাকার জন্য। তবে আগের চেয়ে বিরোধী দলীয় সংসদ নেতা এখন সুস্থ্য আছেন। ফলোআপ চিকিৎসার জন্যে আবার তিনি থাইল্যান্ড যাবেন।

এক প্রশ্নে জবাবে রাহাগির আল মাহি সাদ এরশাদ বলেন, আপাতত সরকারের সঙ্গে বিরোধী দলীয় নেতার কোন বৈঠক না থাকলেও জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতাদের সাথে বিরোধী দলীয় নেতার বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে সবই নির্ভর করছে তার স্বাস্থ্যের ওপর, জানালেন সাদ এরশাদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়