শিরোনাম

প্রকাশিত : ২৪ জুন, ২০২২, ০৪:০১ দুপুর
আপডেট : ২৪ জুন, ২০২২, ০৪:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

মাসুদ আলম: উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে খিলক্ষেত থানা আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে খিলক্ষেত থানার ৯৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। এছাড়া কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যকরী সদস্য রফিকুল ইসলাম রফিক ও বিশেষ অতিথি ছিলেন খিলক্ষেত থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম শাহীন, খিলক্ষেত থানা আওয়ামীয় লীগের সহ সভাপতি মতিউর রহমান, জাফর ইকবাল, ৯৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মজিবুর রহমান দর্জি ও আবু সাঈদ বেপারিসহ বিভিন্ন নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৯৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আবেদীন। 

রফিকুল ইসলাম বলেন, ১৯৪৯ সালের  ২৩ জুন রোজ গার্ডেনে প্রতিষ্ঠা হয় এ দলটির। প্রাচীন ও ঐতিহ্যবাহী এ রাজনৈতিক প্রতিষ্ঠানের নেতৃত্বেই এদেশের স্বাধীনতা অর্জিত হয়। আওয়ামী লীগ শুধু এ দেশের প্রাচীন ও সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠনই নয়, বাংলাদেশের রাজনীতির মূলধারাও। আওয়ামী লীগ তার ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী এমন একটি মহতী ক্ষণে উদযাপন হয়, যখন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে দেশের অর্থনৈতিক সক্ষমতা ও আত্মমর্যাদার অনন্য প্রতীক পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়