শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ২৭ মে, ২০২৩, ১২:৩৮ রাত
আপডেট : ২৭ মে, ২০২৩, ০৮:০৮ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির কর্মসূচি জনগণের অধিকার ফিরিয়ে দেওয়ার কর্মসূচি: ডা: জাহিদ হোসেন

সাইফুল ইসলাম: আওয়ামী লীগ মানুষের মত প্রকাশে বিশ্বাস করে না, বিশ্বাস করে শুধু কর্তৃত্ববাদ। বিএনপির কর্মসূচি খালেদা জিয়া বা তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানানোর কর্মসূচি নয়। বিএনপির কর্মসূচি জনগণের ক্ষমতা জনগণকে ফেরত দেয়ার বলে মন্তব্য করেছেন বিএনপি'র ভাইস চেয়ারম্যান ও বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা: এ জেড এম জাহিদ হোসেন।

এ সময় তিনি আরো বলেন, বিদেশে আমাদের বন্ধু আছে, কোন প্রভু নেই। আওয়ামী লীগের প্রভু আছে তাই তারা বারবার বিদেশে দৌড়ায়। কিন্তু বিএনপি মনে করে সাধারণ মানুষই সকল ক্ষমতার উৎস। আওয়ামী লীগ এক সময় পালিয়ে যাবে আর জনগণই জয়যুক্ত হবে কারণ জনগণ সত্যের পথে আছে এবং থাকবে।

শুক্রবার (২৬ মে) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজনে শহরের সাধারণ পাঠাগার মাঠে বিএনপির চেয়ারপারসন এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি উচ্চ আদালতের নির্দেশে অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী ও মিথ্যা মামলায় নির্বিচারে গ্রেফতার-পুলিশি হয়রানী, দ্রব্য মুল্যের লাগামহীন উর্ধ্বগতি ও বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী  দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নে দাবীতে জনসমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বঙ্গবন্ধুর একটি বক্তব্যের তুলনা করে বলেন, শেখ মুজিবর রহমান বলেছিলো “ আমি ভিক্ষা করে নিয়ে আনি আর ডাকাতের দল সব চেটেপুটে খেয়ে ফেলে”। সেই ৭২ সাল থেকেই এটাই তাদের অতীত। এ অতীতের উপরেই তারা এখনও চলছে।

জনসমাবেশে জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন জেলা বিএনপি সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইউনুস আলী, জেলা বিএনপি ভারপ্তাপ্ত সাধারণ সম্পাদক পয়গাম আলী, ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ,সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল হামিদ, যুবদলের সভাপতি মাহেবুল্লাহ আবু নুর, দফতর সম্পাদক মামুনুর রশীদ মামুন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, পৌর বিএনপি সভাপতি শরিফুল ইসলাম শরিফ, মহিলাদলের সভানেত্রী ও সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফোরাতুন নাহার প্যারিস প্রমুখ। সম্পাদনা: সাদেক আলী

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়