শিরোনাম
◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০৫:৪৫ বিকাল
আপডেট : ২৬ মে, ২০২৩, ০১:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মির্জা ফখরুলের নমুনা পরীক্ষা শুক্রবার, জ্বর কমলেও শারীরিক দুর্বলতায় ভুগছেন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

রিয়াদ হাসান: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর পান্থপথ এলাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (২৬ মে) তার কোভিড-১৯ পরীক্ষা করা হবে।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, বুধবার (২৪ মে) মহাসচিবের শারীরিক খোঁজ নেওয়ার জন্য গিয়ে চিকিৎসকের কাছ থেকে জেনেছি, শুক্রবার মির্জা ফখরুলের কোভিড-১৯ পরীক্ষা করা হবে। নেগেটিভ রিপোর্ট না আসা পর্যন্ত তাকে হাসপাতালে থাকতে হবে। কোভিড ব্লকে চিকিৎসাধীন থাকার কারণে সাক্ষাৎ করার সুযোগ হয়নি তার।

অন্যদিকে বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে বিএনপি মহাসচিবকে হাসপাতালে দেখতে যান দলটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

মির্জা ফখরুলের সঙ্গে দেখা করার পর ডা. রফিকুল ইসলাম বলেন, মহাসচিবের কাশি ও জ্বর ছিল। এখন জ্বর কমলেও কাশি ও শারীরিক দুর্বলতা আছে। তবে তিনি মোটামুটি ভালো আছেন। চিকিৎসকের পরামর্শে তার প্রয়োজনীয় সব ধরনের ওষুধ, পরীক্ষা-নিরীক্ষা চলছে।

উল্লেখ্য, গত ২২ মে করোনা ভাইরাসে আক্রান্ত হন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। সেদিনই তিনি চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন। এর আগে তিনি দুইবার করোনা ভাইরাসে আক্রান্ত হন। এই নিয়ে তৃতীয় বারের মতো তিনি এই ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। সম্পাদনা: শামসুল হক বসুনিয়া

আরএইচ/এসএইচবি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়