শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০২:০৪ দুপুর
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ০২:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: কুষ্টিয়া শহর ও সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজিত মাসব্যাপী ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 এরই অংশ হিসেবে শুক্রবার কুষ্টিয়া শহর ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের  ১নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি আলহাজ্ব আশরাফউদ্দিন নজুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও শহরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু জাফর মোল্লা।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে, ৩০ লক্ষ শহীদের, ১৫ই আগষ্ট, ২১শে আগষ্ঠ সহ  বাংলাদেশের সার্বিক উন্নয়ন যাতে সাফল‍্যের ধারা অব‍্যাহত থাকে সেই সাথে জননেত্রীর শেখ হাসিনা ও কুষ্টিয়া সদর ৩ আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফের দীর্ঘ সুস্থ‍্য জীবন কমনা করে মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া প্রর্থনা করা হয়।

দোয়া পরিচালনা করেন কমলাপুর জামে মসজিদের হাফেজ মাওলানা শফিকুল ইসলাম।

ইফতার ও দোয়া মাহফিলে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ নেতাকর্মীসহ এলাকাবাসীরা অংশগ্রহণ করেন। এই সময় স্থানীয় প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়