শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ১২:১৪ দুপুর
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ১২:১৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আগামী নির্বাচনে না আসলে বিএনপির অস্তিত্ব থাকবে না: শাজাহান খান

বক্ততাকালে শাজাহান খান

আকাশ আহম্মেদ সোহেল, রাজৈর (মাদারীপুর): মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেছেন, আসুন সবাই হিংসা বিদ্বেষ ভুলে একসাথে দেশের জন্য কাজ করি। আগামী নির্বাচনে বিএনপি চক্রান্ত করে সন্ত্রাস সৃষ্টি করছে। আমি তাদের একটা কথা বলতে চাই, বারবার প্রধানমন্ত্রীর সাথে পাঞ্জা লড়ে দেখছেন না, বারবার পরাজিত হয়েছেন। নির্বাচনে আসুন নয়তো অস্তিত্ব থাকবে না।

বুধবার (২২ মার্চ) সন্ধ্যায় মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়ন মহাবিদ্যালয় মাঠে বিএনপি-জামায়াত এর সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে রাজৈর উপজেলা আওয়ামী লীগের এর জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় শাজাহান খান আরো বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু আন্দোলনের মাধ্যমে এদেশের মানুষদের একত্রিত করেছিল বলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আগামী নির্বাচন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জকে সামনে নিয়ে আমাদের কাজ করতে হবে। উন্নয়নকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এ জনসভায় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাসার, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খানসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়