শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২২ মার্চ, ২০২৩, ০৩:৪০ দুপুর
আপডেট : ২২ মার্চ, ২০২৩, ০৭:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাশুড়িকে দেখতে ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী

শর্মিলা রহমান সিঁথি

রিয়াদ হাসান: বেগম খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি দেশে এসেছেন। 

মঙ্গলবার (২১ মার্চ) মধ্যরাতে তিনি লন্ডন থেকে ঢাকায় আসেন। দেশে ফিরে তিনি গুলশানে বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় অবস্থান করছেন।

দলীয় সূত্র জানায়, বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত ৭৮ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে তিনি ঢাকায় আসেন। কয়েকদিন গুলশানের বাসায় শাশুড়ির সঙ্গে থাকবেন তিনি।

আরএইচ/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়