শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০৬:২৬ বিকাল
আপডেট : ২১ মার্চ, ২০২৩, ০৬:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপি গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায়: মির্জা ফখরুল 

মির্জা ফখরুল 

সাগর আকন, বরগুনা: বিএনপি গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায়, গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য জনগণের ভোটের নিশ্চয়তা, প্রতিনিধি নির্বাচিত করার নিশ্চয়তা নিশ্চিত করতে হবে। তাহলেই দেশ গণতান্ত্রিক ব্যবস্থার ফটোক পার হয়ে বড় গণতান্ত্রিক পরিসরে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

মঙ্গলবার বরগুনার বেতাগী উপজেলার বড় মোকামিয়া এলাকায় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্তর স্থাপন করে এই মন্তব্য করেন।

এ সময় তিনি আরও বলেন, সমাজকে মুক্ত সমাজ করতে হবে, মানুষের চিন্তার স্বাধীনতা দিতে হবে কথা বলার স্বাধীনতা দিতে হবে লেখার সুযোগ দিতে হবে। তাহলেই দেশের উন্নয়ন সম্ভব হবে। 

এর আগে বিকাল ৩টার দিকে বেতাগী পৌঁছান তিনি। এরপর তিনি বড় মোকামিয়া নূরজাহান আইডিয়াল গার্লস স্কুল ও কৃষি কলেজের নামের একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়