শিরোনাম
◈ শেষ বলের রোমাঞ্চে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে খুলনার হার ◈ ভারতে একদিনে ৩ যুদ্ধবিমান বিধ্বস্ত, পাইলট নিহত ◈ ৮৫ বছর পর বন্ধ হচ্ছে বিবিসি আরবি রেডিও সম্প্রচার ◈ ভারত গরু না দিলেই বরং আমরা কৃতজ্ঞ থাকব: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ে প্রথম লক্ষ্য সেট করেছেন শেখ হাসিনা: আইনমন্ত্রী  ◈ বাংলাদেশিকে মারধর, কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা গ্রেপ্তার ◈ অবিলম্বে পদত্যাগ করুন, পালাবার পথ পাবেন না: মির্জা ফখরুল ◈ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা ◈ নিউ ইয়র্কে ২৮ মিনিট ধরে কৃষ্ণাঙ্গকে পিটিয়ে হত্যা, ভিডিও ভাইরাল ◈ বিএনপির সঙ্গে আমরা খেলে জিততে চাই: তথ্যমন্ত্রী

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৭:৪৮ বিকাল
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৭:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিশিরাতের প্রহসনের নির্বাচন জনগণ আর মানবে না : শাহজাহান 

সমাবেশ

শাহাজাদা এমরান, কুমিল্লা: নিশিরাতের প্রহসনের নির্বাচন  দেশে জণগণ কখনো মানেনি আগামীতেও মানবে না। ২০১৪-১৮ সালে কোনো নির্বাচন হয়নি, হয়েছে নাটক।  সেই নাটক জনগণ দেখেছে। এবার সেই নাটক মার্কা নির্বাচন দেওয়ার চেষ্টা করলে দেশের জনগণ সেই নির্বাচনকে প্রতিহত করবে।

বুধবার(২৫ জানুয়ারি) বিকেলে কেন্দ্র ঘোষিত কুমিল্লার বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি মো. শাহজাহান।

এ সময় তিনি আরো বলেন,বিএনপির আন্দোলনে মানুষের উপস্থিতি প্রমান করে তারা আর স্বৈরাচার সরকার চায় না। তারা তাদের অধিকার আদায়ে রাজপথে নেমেছে মানুষের অধিকার আদায় করে তারা ঘরে ফিরবে। গণতন্ত্র পুনারুদ্ধারের দাবিতে বিএনপির ১০দফা দাবি আদায়ে সরকারকে বাধ্য করা হবে। যদি তারা ভালো ভালো মানুষের ভোটের অধিকার ফিরিয়ে না দেয় তাহলে আমরাও হাত ভাঙতে পারি। 

বুধবার কুমিল্লা নগরীর কান্দিরপাড় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ২৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবসে গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির ঘোষিত ১০ দফা দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির  ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক,  কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক হাজী আমিনুর রশীদ ইয়াছিন সভাপতিত্ব করেন।

সভাপতির বক্তব্যে সাবেক এমপি হাজী আমিনুর রশীদ ইয়াছিন বলেন, এই সরকার একটা মিথ্যাবদী সরকার। মিথ্যা কথা বলা তার দৈনন্দিনের পেশা। সে যে পরিমান মিথ্যা কথা বলে আল্লাহ জানে তার জায়গা কোন জাহান্নামে হয়। রাতের আধারে প্রহসনের নির্বাচন করে অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। সাথে তিনি এবং তার নেতারা পাসপোর্টের মধ্যে ভারতের  ভিসা লাগিয়ে রাখছে কারণ যেকোন মুহুর্তে তারা যাতে পালিয়ে যেতে পারে। 

হাজী ইয়াছিন আরো বলেন, এখনো সময় আছে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করেন নয়তো আপনাদের অবস্থা এতো ভয়াবহ হবে যে, এদেশে আপনাদের নাম নেওয়ার মতো কেউ থাকবেনা।

এসময় সমাবেশে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক, উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুপ মোল্লা টিপু, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন জসিম, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ভিপি জসিম,  কুমিল্লা জেলা  যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, সাবেক এমপি আবদুল গফুর ভূইঁয়া, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক  রেজাউল কাইয়ুম, আমির হোসেন প্রমুখ।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়