শিরোনাম

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:৩৪ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোববার চট্রগ্রামে প্রধানমন্ত্রীর জনসভা 

নেতা-কর্মীদের উৎসাহ-উদ্দীপনায় ২ টার পরিবর্তে বেলা ১২ টায় জনসভা : নাছিম 

আ ফ ম বাহা উদ্দিন নাছিম

এমএম লিংকন: প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্য চট্টগ্রাম আওয়ামী লীগের নেতা-কর্মীদের ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় দুপুর ২ টার পরিবর্তে বেলা ১২ টায় শুরু হবে জনসভা। এছাড়া এই জনসভাকে কেন্দ্র করে চট্রগ্রাম আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে সব ধরনের অন্তঃকোলহ মিটেছে বলে দাবি করছেন দলটির শীর্ষ স্থানীয় নেতা আ ফ ম বাহা উদ্দিন নাছিম।

দলটি আশা করছে, পলোগ্রান্ড মাঠ পূর্ণ হয়ে বাইরেও জনসমুদ্রে পরিনত হবে এই প্রধানমন্ত্রীর এই জনসভা ইনশাআল্লাহ। শনিবার আমাদেরসময়.কমকে চট্রগ্রাম থেকে এ কথা বলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম। 

দীর্ঘদিন পর চট্রগ্রামের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাওয়ার আশায় মহানগরবাসি এবং দলীয় নেতা-কর্মরা উচ্চসিত ও আনন্দিত উল্লেখ করে তিনি বলেন, এই জনসভা জনসমুদ্রে পরিনত হবে। এই জনসভাকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মনোবল চাঙ্গা হতে শুরু করেছে। এখানে এসে আমরা দেখছি দলের নেতা- কর্মীদের মধ্যে অত্যন্ত ভালো বোঝাপড়া। 

তারা একে আপরের কাধে কাধ মিলিয়ে প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে নিরলসভাবে কাজ করে চলেছেন। তাদের উৎসাহ ও উদ্দীপনা দেখে দুপুর ২ টার পরিবর্তে বেলা ১২ টায় জনসভা শুরু করা হবে। জনসভার সার্বিক প্রস্তুতি এবং পরিস্থিতি অত্যন্ত সন্তোষজনক । 

আওয়ামী লীগ ক্ষমতায় আসার দেশ আগে দেশের অবস্থা কি ছিল এখন কি অবস্থায় আছে , আওয়ামী লীগ দেশের জনগণের জন্য কী করেছে , দেশকে আমরা কোথায় নিয়ে যেতে চাই, এগুলো জনগণের সামনে উপস্থাপন করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে জানান নাছিম। 

হত্যা ও মিথ্যার মধ্য দিয়ে ক্যান্টনমেন্টে বিএনপির সৃষ্টি উল্লেখ করে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা এই নেতা বলেন, রাজনীতিতে তাদের অপকর্ম জনগণের সামনে ব্যাখ্যা দেব আমরা। 

এমএল/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়