শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঘিরে বিশ্ববিদ্যালয় রণক্ষেত্র, পুলিশ মোতায়েন ◈ খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মেডিকেল বোর্ডের সভা অনুষ্ঠিত, পরীক্ষা-নিরীক্ষা শেষে সিদ্ধান্ত ◈ চুয়াডাঙ্গায় পানের বরজে আগুন ◈ মিল্টন সমাদ্দারের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করবে ডিবি ◈ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া হাসপাতালে ভর্তি ◈ নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আওয়ামী লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি ◈ মানবপাচার ও অঙ্গপ্রত্যঙ্গ বিক্রিসহ বিভিন্ন অভিযোগে মিল্টন সমাদ্দারকে জিজ্ঞাসাবাদ করা হবে: ডিবি প্রধান ◈ চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা প্রায় ৪৩ ডিগ্রি ◈ কুমিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার আসামি গ্রেপ্তার  ◈ সম্মিলিত প্রচেষ্টায় ন্যায় বিচার প্রতিষ্ঠা সম্ভব: প্রধান বিচারপতি 

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৯:১৯ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৬:৪৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীর মাদ্রাসা মাঠে গণসমাবেশের মঞ্চ প্রস্তুত

গণসমাবেশের মঞ্চ

মঈন উদ্দিন, রাজশাহী: বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশের জন্য মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়েছে। প্রায় শতাধিক নেতা-কর্মীদের বসার জন্য মঞ্চে চেয়ারও পাতা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়।

গত বুধবার এ মাঠে সমাবেশ করার জন্য বিএনপিকে অনুমতি দেয় পুলিশ। এরপরই শুরু হয় মঞ্চ ও মাঠ প্রস্তুতের কাজ। এর আগে থেকেই ওই মাঠে অবস্থান করছে পুলিশ।

আগামীকাল শনিবার দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। তবে সমাবেশের আগে এ মাঠে মঞ্চ প্রস্তুতের কাজে নিয়োজিত ছাড়া অন্য কেউ ঢুকতে পারবে না বলে শর্ত দিয়েছে। তাই মাঠটি এখনো ফাঁকা রয়েছে। দূর-দুরান্ত থেকে আসা নেতা-কর্মীরা রয়েছেন মাদ্রাসা মাঠের পাশে হযরত শাহ মখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ মাঠে।

বিএনপির নেতৃবৃন্দ বলেন, মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়েছে। এ মঞ্চেও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য দুটি আসন ফাঁকা রাখা হবে তাঁদের সম্মান দেখিয়ে।

এদিকে সমাবেশে যোগ দিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য শীর্ষ নেতারা শুক্রবার বিকেলেই রাজশাহী পৌঁছেছেন। তারা হোটেলে অবস্থান করছেন।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়