শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৯:১৯ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৬:৪৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীর মাদ্রাসা মাঠে গণসমাবেশের মঞ্চ প্রস্তুত

গণসমাবেশের মঞ্চ

মঈন উদ্দিন, রাজশাহী: বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশের জন্য মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়েছে। প্রায় শতাধিক নেতা-কর্মীদের বসার জন্য মঞ্চে চেয়ারও পাতা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়।

গত বুধবার এ মাঠে সমাবেশ করার জন্য বিএনপিকে অনুমতি দেয় পুলিশ। এরপরই শুরু হয় মঞ্চ ও মাঠ প্রস্তুতের কাজ। এর আগে থেকেই ওই মাঠে অবস্থান করছে পুলিশ।

আগামীকাল শনিবার দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। তবে সমাবেশের আগে এ মাঠে মঞ্চ প্রস্তুতের কাজে নিয়োজিত ছাড়া অন্য কেউ ঢুকতে পারবে না বলে শর্ত দিয়েছে। তাই মাঠটি এখনো ফাঁকা রয়েছে। দূর-দুরান্ত থেকে আসা নেতা-কর্মীরা রয়েছেন মাদ্রাসা মাঠের পাশে হযরত শাহ মখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ মাঠে।

বিএনপির নেতৃবৃন্দ বলেন, মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়েছে। এ মঞ্চেও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য দুটি আসন ফাঁকা রাখা হবে তাঁদের সম্মান দেখিয়ে।

এদিকে সমাবেশে যোগ দিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য শীর্ষ নেতারা শুক্রবার বিকেলেই রাজশাহী পৌঁছেছেন। তারা হোটেলে অবস্থান করছেন।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়