শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২২, ১০:২৫ দুপুর
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২২, ১১:৩৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়লার গাড়ি ভাংচুরের মামলায় আদালতে হাজিরা দিলেন ফখরুল

মহসীন কবির : ২০১২ সালে সিটি কপোরেশেনের ময়লার গাড়ি ভাংচুরের মামলায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) কোর্টে হাজিরা দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে মহানগর হাকিম আদালতে যান তিনি। 

হাজিরা শেষে মির্জা ফখরুলের আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার বলেন, এটি একটি গায়েবি মামলা। যা ২০১২ সালের ৯ ডিসেম্বর দেওয়া হয়। 

তিনি আরও বলেন, মামলায় অভিযোগ করা হয়, প্রধান বিচারপতির বাসার সামনে এই হামলার ঘটনা ঘটে। যা বাস্তবে ঘটেনি। পুলিশ যে গায়েবি মামলা দেয়, এটা তার বড় উদাহরণ। এই মামলার জন্মই হয়েছে বিরোধী দলকে দমন করার জন্য।

আদালতের সীমাবদ্ধতার কারণে এই মামলার চার্জ শুনানির কার্যক্রম হয়নি, পরবর্তীতে নতুন তারিখ জানানো হবে বলেও এ সময় জানান তিনি। সময়, যমুনা টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়