শিরোনাম
◈ আজ থেকে শাহজালালে রাতের ফ্লাইট ৫ ঘণ্টা বন্ধ ◈ তিন দিনের সফরে শ্রীলঙ্কা যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ◈ জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ◈ ছয় আসনের উপনির্বাচনে তিনটিতেই বিজয় আওয়ামী লীগের  ◈ স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলমের রেকর্ড ◈ জাপানি ছোট মেয়েসহ আত্মগোপন থেকে বাবাকে উদ্ধার কারলো র‌্যাব ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ বিভাগের ডেপুটি গভর্নরকে অব্যাহতি ◈ বিদ্যুতের দাম বাড়িয়ে জনগণের পকেট কাটা হচ্ছে: মির্জা ফখরুল ◈ মধ্য আফ্রিকার ইতিহাসে প্রথম নারী প্রধানমন্ত্রী ◈ বাংলা ভাষাকে বিশ্বদরবারে পরিচিত করতে অনুবাদের উপর জোর দিতে হবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ১১:৫৪ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৫:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের

মহসীন কবির: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না, মুজিব সৈনিক হতে হলে মুজিবের আদর্শের সৈনিক হতে হবে, শেখ হাসিনার খাঁটি কর্মী হতে হবে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা ১১টায় নোয়াখালী জেলার শিল্পকলা একাডেমিতে পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি একথা বলেন। ঢাকার বাসভবন থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন।

তিনি বলেন, যে বুলেট শেখ হাসিনা-রেহানাকে এতিম করেছে, সে বুলেট খালেদা জিয়াকেও বিধবা করেছে।শেখ হাসিনা শাসক নয়, জনগণের সেবক।

সেতুমন্ত্রী বলেন, ফখরুল সাহেবরা আমাদের উন্নয়ন নিয়ে অপপ্রচার করছে। আমরা গঠনমূলক কাজ করে এর জবাব দেব। মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না। খন্দকার মোশতাকও পরেছিল; কিন্তু বিশ্বাসঘাতকতা করেছে। সময়, যমুনা টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়