শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৫:১৮ বিকাল
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৫:০৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নয়াপল্টনে ‘আসল বিএনপি’র মিছিলে বিএনপির ধাওয়া

বিএনপি’র মিছিল

শাখাওয়াত মুকুল: রাজধানীর নয়াপল্টনে ‘আসল বিএনপি’ নামে একটি সংগঠনের মিছিলে ফের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিয়েছে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলে ৪০ থেকে ৫০ জন লোক ছিল।

শনিবার(২৬ নভেম্বর) দুপুর পৌনে ২টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। মিছিলটি ফকিরাপুল মোড় থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড়ের দিকে যাওয়ার সময় কড়াই গোস্ত রেস্টুরেন্টের সামনে পৌঁছালে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থানরত দল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। 

উল্লেখ্য, ২০১৫ সালের ৯ জানুয়ারি বিএনপির পুনর্গঠন দাবি করে আলোচনায় আসেন কামরুল হাসান নাসিম। 

এসএম/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়