শিরোনাম

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ০৯:০৯ রাত
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৪:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোববার বিমানবন্দরে বক্তব্য রাখবেন রওশন এরশাদ

রওশন এরশাদ

শাহীন খন্দকার: পূর্ব ঘোষণা অনুযায়ী আগামী রোববার দেশে ফিরছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধানপৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। সকাল সাড়ে ১০ টায় তাকে বহনকারী বিমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর অবতরণ করবে। নির্ধারিত আনুষ্ঠানিকতা শেষে ভিআইপি লাউজ গেইটে উপস্থিত দলীয় নেতাকর্মী, সমর্থক ও সংবাদমাধ্যমের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন জাপার অভিভাবক রওশন এরশাদ। 

এসময় তিনি সেখানে পনেরো মিনিটের মতো অবস্থান করবেন। বিশ্ব পরিস্থিতি, দেশীয় রাজনীতি, দলে চলমান অস্থিরতা ও তৃণমূল নেতাকর্মীদের কাছে পৌঁছানো বিভ্রান্ত তথ্যের বিষয় তাঁর পরিস্কার বক্তব্য তুলে ধরবেন।

তিনি অসাধু ব্যবসায়ী চক্রের দূর্নীতি ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি করে জনগণের হাজার হাজার কোটি কোটি টাকা হাতিয়ে নেয়া এবং সরকারকে বেকায়দায় ফেলার ষড়যন্ত্র প্রসঙ্গে কথা বলবেন। এসব বিষয় নিজ দলের সঠিক অবস্থান তুলে ধরবেন। 

এছাড়া আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির অবস্থান ও লাঙ্গলের প্রার্থী ঘোষণা করবেন রওশন এরশাদ। 

এয়ারপোর্টে বিরোধী দলীয় নেতাকে সংবর্ধনা জানানো হবে। এজন্য নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। এসব বিষয়ে গেলো দু'দিন পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটি দফায় দফায় বৈঠক করেছে। ঢাকা মহানগরসহ সারাদেশ থেকে লোক সমাবেশ ঘটানোর প্রস্তুতি নেয়া হয়েছে।

বিমানবন্দর থেকে গুলশানে ওয়েস্টিন হোটেল পর্যন্ত সড়ক দ্বীপ ও রাস্তার দু'পাশে লাগানো হবে রংবে রংয়ের ব্যানার-ফেস্টুন। আজ শুক্রবার গণমাধ্যমকে প্রধান পৃষ্ঠপোষকের প্রেস উইং কাজী লুৎফুল কবীর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন। 

বিরোধী দলীয় নেতা বিমান বন্দর থেকে প্রথমে হোটেলে উঠবেন। এর পরে গুলশানে নিজ বাসায় উঠবেন বলে জানিয়েছেন।

এসকে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়