শিরোনাম
◈ অবশেষে মার্কিন সিনেটে সাড়ে ৯ হাজার কোটি ডলারের সহায়তা প্যাকেজ পাস ◈ কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত, রেল চলাচল বন্ধ ◈ ইউক্রেনকে এবার ব্রিটেননের ৬১৭ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা ◈ থাইল্যান্ডের উদ্দেশ্য রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে ৩৩ জনের মৃত্যু ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ এফডিসিতে মারামারির ঘটনায় ডিপজল-মিশার দুঃখ প্রকাশ ◈ প্রথম ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন ◈ প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাত চেয়ারম্যানসহ ২৬ জন নির্বাচিত ◈ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ০৭:৫৩ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৩:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুবদলের চৌদ্দগ্রাম পৌর কমিটি গঠন, ক্ষুব্ধ নেতাকর্মীরা

সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :  কেন্দ্র থেকে গত  ১০ই  নভেম্বর  কুমিল্লা  জেলার চৌদাগ্রাম  উপজেলা এবং একই উপজেলার পৌরসভার জাতীয়তাবাদী যুবদলের কমিটি গঠন করা হয়েছে। জামায়াত ও জাতীয় পার্টি থেকে ভাড়া করা ব্যক্তিরা ৩৬ ও ২৫ সদস্যের কমিটিতে স্থান পেয়েছেন বলে অভিযোগ রয়েছে।

স্থানীয় নেতাকর্মীরা অভিযোগ করেছেন, এর মাধ্যমে দলের ত্যাগী নেতা কর্মীদের বঞ্চিত করা হয়েছে। যারা বর্তমান সরকারের জেল জুলুম হামলা মামলার শিকার হঢেছেন কাদেরকে কমিটিতে রাখা হয়নি। 

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম পৌরসভার অধিবাসী তোফায়েল হোসেন জুয়েল ক্ষুব্ধ প্রতিক্রিয় ব্যক্ত করে বলেন, এই  জেলার  সংশ্লিষ্ট  সংগঠনের  গুরত্বপূর্ণ  ও  দায়িত্বশীল  পদধারী  (সাংগঠনিক স ম্পাদক) হওয়া স্বত্ত্বেও আমি খুনাক্ষরেও জানতে পারলাম না আমার নিজ থানা ও পৌরসভার কমিটি গঠিত হয়েছে। এতে  আমি  সত্যিই  অসহায় বোধ করছি  ও  নিজেকে  একজন গুরুত্বহীন লোক বলে মনে করছি। 

এদিকে  জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক এবং চৌদ্দগ্রাম থানা বিএনপির সভাপতি কামরুল হুদা বীরদর্পে বলে বেড়াচ্ছেন যে, কেন্দ্র থেকে প্রচুর টাকা (৩০লক্ষ) দিয়ে অত্র থানা ও পৌরসভা কমিঠি পাস করিয়েছেন। 

স্থানীয় বিএনপির নেতা কর্মীরা বলেছেন এই কাগুজে কমিটির কারনে বিএনপির নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। যার প্রভাব পরবে কুমিল্লার মহাসমাবশের ওপর।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়