শিরোনাম

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ০৭:৫৩ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৩:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুবদলের চৌদ্দগ্রাম পৌর কমিটি গঠন, ক্ষুব্ধ নেতাকর্মীরা

সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :  কেন্দ্র থেকে গত  ১০ই  নভেম্বর  কুমিল্লা  জেলার চৌদাগ্রাম  উপজেলা এবং একই উপজেলার পৌরসভার জাতীয়তাবাদী যুবদলের কমিটি গঠন করা হয়েছে। জামায়াত ও জাতীয় পার্টি থেকে ভাড়া করা ব্যক্তিরা ৩৬ ও ২৫ সদস্যের কমিটিতে স্থান পেয়েছেন বলে অভিযোগ রয়েছে।

স্থানীয় নেতাকর্মীরা অভিযোগ করেছেন, এর মাধ্যমে দলের ত্যাগী নেতা কর্মীদের বঞ্চিত করা হয়েছে। যারা বর্তমান সরকারের জেল জুলুম হামলা মামলার শিকার হঢেছেন কাদেরকে কমিটিতে রাখা হয়নি। 

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম পৌরসভার অধিবাসী তোফায়েল হোসেন জুয়েল ক্ষুব্ধ প্রতিক্রিয় ব্যক্ত করে বলেন, এই  জেলার  সংশ্লিষ্ট  সংগঠনের  গুরত্বপূর্ণ  ও  দায়িত্বশীল  পদধারী  (সাংগঠনিক স ম্পাদক) হওয়া স্বত্ত্বেও আমি খুনাক্ষরেও জানতে পারলাম না আমার নিজ থানা ও পৌরসভার কমিটি গঠিত হয়েছে। এতে  আমি  সত্যিই  অসহায় বোধ করছি  ও  নিজেকে  একজন গুরুত্বহীন লোক বলে মনে করছি। 

এদিকে  জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক এবং চৌদ্দগ্রাম থানা বিএনপির সভাপতি কামরুল হুদা বীরদর্পে বলে বেড়াচ্ছেন যে, কেন্দ্র থেকে প্রচুর টাকা (৩০লক্ষ) দিয়ে অত্র থানা ও পৌরসভা কমিঠি পাস করিয়েছেন। 

স্থানীয় বিএনপির নেতা কর্মীরা বলেছেন এই কাগুজে কমিটির কারনে বিএনপির নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। যার প্রভাব পরবে কুমিল্লার মহাসমাবশের ওপর।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়