শিরোনাম
◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন

প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২২, ০৫:৫৭ বিকাল
আপডেট : ২৩ নভেম্বর, ২০২২, ০৮:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্রদল সভাপতি-সম্পাদকের ওপর হামলা

সভাপতি-সম্পাদক

শাখাওয়াত মুকুল: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের উপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার (২৩ নভেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে কৃষ্ণপুরা এলাকায় এই হামলার ঘটনা ঘটে। 

সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়িতে ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। তিনি জানান, নারায়ণগঞ্জ আড়াইহাজার কৃষ্ণপুরা আওয়ামী লীগের অফিসের কাছাকাছি এই হামলার ঘটনা ঘটে। 

ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এই হামলা চালান বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেন, গাড়ির ড্রাইভার সহ পাঁচজন আহত হয়েছেন। এর মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

এ সময় তাদের গাড়িটি ভাঙচুর করা হয়। গাড়িটি আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।  ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের পরিবারের খোঁজখবর নিয়ে ঢাকায় ফেরার পথে এই হামলা চালায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এসএম/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়