শিরোনাম
◈ নাশকতার মামলায় ফখরুল-আব্বাসের স্থায়ী জামিন  ◈ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প: ২৫ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাতিসংঘের  ◈ আদর্শ প্রকাশনীর মুচলেকা: স্টল বরাদ্দের নির্দেশ হাইকোর্টের ◈ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ  ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে বেলজিয়ামের রানির সৌজন্য সাক্ষাৎ ◈ কন্টেইনারে করে মালয়েশিয়ায়: দেশে ফিরিয়ে আনা হচ্ছে কিশোর রাতুলকে ◈ ড্র্রোনে ভূমিকম্পের ধ্বংসলীলার ভয়াল চিত্র, মৃতের সংখ্যা বেড়েছে ৮ হাজার ◈ ৭ মাত্রার ভূমিকম্পে ঢাকায় ৩ লাখ মানুষের মৃত্যুর শঙ্কা ◈ মার্চের মধ্যে সিসি ক্যামেরা বসানোর  কাজ শেষ করার দাবি বিজিএমইএ’র ◈ এবার তুরস্কের বন্দরে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৫:১৭ বিকাল
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৫:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির ৪ নেতাকে শোকজ

বিএনপির ৪ নেতাকে শোকজ

ডেস্ক নিউজ : বগুড়া জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির চার বিএনপি নেতাকর শোকজ করা হয়েছে। এই চার নেতা বগুড়া সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। আর টিভি, বার্তা২৪

শুক্রবার (৭ অক্টোবর) বগুড়া জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশা শোকজের বিষযটি নিশ্চিত করেছেন।

যাদেরকে শোকজ করা হয়েছে তারা হচ্ছেন, বগুড়া সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও এরুলিয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, লাহিড়ীপাড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আপেল মাহমুদ, সাবগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান নির্বাহী কমিটির সদস্য এবং সাবগ্রাম ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন সরকার, ও নিশিন্দারা ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশা ও জেলা বিএনপির অপর তিনজন যুগ্ম সাধারণ সম্পাদক স্বাক্ষরিত গত ৬ অক্টোবরের চিঠিতে উল্লেখ করা হয়েছে বিএনপি জেলা পরিষদ নির্বাচন বর্জন করেছে।

তারপরেও দলীয় নির্দেশ অমান্য করে উল্লেখিত ৪ জন ইউপি চেয়ারম্যান গত ২৬ সেপ্টেম্বর আওয়ামী লীগ মনোনীত সদস্য প্রার্থী বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ ও মহিলা আওয়ামী লীগ নেত্রী সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী মাহফুজা খানম লিপির পক্ষ নিয়ে বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক এর নেতৃত্বে বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ে উক্ত প্রার্থীদের প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে উপস্থিত থেকে ফটো সেশনে অংশ গ্রহণ করেন।

যা পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এসব কর্মকাণ্ডের মাধ্যমে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয় ৪ জন বিএনপি নেতার বিরুদ্ধে। এ কারণে কেন তাদের বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে না, তার জবাব নোটিশ প্রাপ্তির তিন দিনের মধ্যে লিখিত ভাবে জানাতে বলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়