শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৫:১৭ বিকাল
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৫:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির ৪ নেতাকে শোকজ

বিএনপির ৪ নেতাকে শোকজ

ডেস্ক নিউজ : বগুড়া জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির চার বিএনপি নেতাকর শোকজ করা হয়েছে। এই চার নেতা বগুড়া সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। আর টিভি, বার্তা২৪

শুক্রবার (৭ অক্টোবর) বগুড়া জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশা শোকজের বিষযটি নিশ্চিত করেছেন।

যাদেরকে শোকজ করা হয়েছে তারা হচ্ছেন, বগুড়া সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও এরুলিয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, লাহিড়ীপাড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আপেল মাহমুদ, সাবগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান নির্বাহী কমিটির সদস্য এবং সাবগ্রাম ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন সরকার, ও নিশিন্দারা ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশা ও জেলা বিএনপির অপর তিনজন যুগ্ম সাধারণ সম্পাদক স্বাক্ষরিত গত ৬ অক্টোবরের চিঠিতে উল্লেখ করা হয়েছে বিএনপি জেলা পরিষদ নির্বাচন বর্জন করেছে।

তারপরেও দলীয় নির্দেশ অমান্য করে উল্লেখিত ৪ জন ইউপি চেয়ারম্যান গত ২৬ সেপ্টেম্বর আওয়ামী লীগ মনোনীত সদস্য প্রার্থী বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ ও মহিলা আওয়ামী লীগ নেত্রী সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী মাহফুজা খানম লিপির পক্ষ নিয়ে বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক এর নেতৃত্বে বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ে উক্ত প্রার্থীদের প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে উপস্থিত থেকে ফটো সেশনে অংশ গ্রহণ করেন।

যা পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এসব কর্মকাণ্ডের মাধ্যমে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয় ৪ জন বিএনপি নেতার বিরুদ্ধে। এ কারণে কেন তাদের বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে না, তার জবাব নোটিশ প্রাপ্তির তিন দিনের মধ্যে লিখিত ভাবে জানাতে বলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়