শিরোনাম

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২২, ০২:৫২ দুপুর
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ১০:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিদ্যুৎ উৎপাদনের নামে দুর্নীতি করে জাতিকে সংকটে ফেলেছে সরকার: মির্জা ফখরুল

মহসীন কবির: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিদ্যুৎ উৎপাদনের নাম করে দেশে দুর্নীতি করে জাতিকে সংকটে ফেলেছে সরকার। বুধবার (৫ অক্টোবর) দুপুরে রাজধানীর মোহাম্মদপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর বাসায় সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, সরকার উন্নয়ন নিয়ে চিৎকার-চেঁচামেচি করছে। বিপরীতে ৮ ঘণ্টা ব্ল্যাকআউটে দুর্ভোগে পড়েছে মানুষ। বিদ্যুৎ উৎপাদনের নামে অর্থ ব্যয় দেখিয়েছে সরকার। কিন্তু ব্ল্যাকআউট দেখলো দেশের মানুষ। 

মির্জা ফখরুল বলেন, গতকাল অসহনীয় অবস্থা অনুভব ও উপলবদ্ধি করেছে জনগণ। শুধু অপরিকল্পিত নয়, সরকারের দুর্নীতির কারণেই এমন বিদ্যুৎ বিভ্রাট। সরকারের জবাবদিহিতা নেই বলেই এই দুর্ভোগ। 

তিনি বলেন, সরকার এখন জাতির জন্য বোঝা হয়ে গেছে। এজন্য সরকারকে পদত্যাগ করতে হবে। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। আওয়ামী লীগ এখন বর্গীদের মতো সব লুটে নিচ্ছেন। যমুনা ও সময় টিভি

সরকার বিদ্যুৎ উৎপাদনের নামে লুটপাট করে জাতিকে সংকটে ফেলেছে। দুর্ঘটনা নয়, সরকারের ব্যর্থতায় বিদ্যুৎ খাতে এমন দুর্যোগ নেমে এসেছে, এ মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি আরও বলেন, অপরিকল্পিত উন্নয়ন আর দুর্নীতির কারণেই জনগণের ভোগান্তি লেগেই আছে। জবাবদিহি ও দায়িত্বশীলতার অভাবে সব খাতে অব্যবস্থাপনা। আওয়ামী লীগ এই জাতির জন্য বোঝা হয়ে গেছে। তারা না গেলে এই সংকটময় পরিস্থিতির উন্নতি হবে না। চ্যানেল২৪ ও যমুনা টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়