শিরোনাম
◈ স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করে আশা টিকিয়ে রাখলো জার্মানি ◈ চীনে শি জিনপিংয়ের পদত্যাগের দাবিতে প্রকাশ্যে বিক্ষোভ ◈ টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চালু না হলে দ্বীপে ধর্মঘট! ◈ বড় জয় দিয়ে শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া ◈ ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, সেই ভূমি কর্মকর্তা বরখাস্ত ◈ ভারত মহাসাগর নিয়ে ১৯ দেশের বৈঠকে চীন, নেই ভারত ◈ জুলুম-নির্যাতন করে জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না সরকার: মির্জা ফখরুল ◈ রাজনৈতিক অস্থিরতা ও করোনায় পিছিয়েছে প্রধানমন্ত্রীর জাপান সফর ◈ বিএনপির সঙ্গে জোট করার প্রশ্নই আসে না: রওশন এরশাদ ◈ সালাম মুর্শেদীর বাড়ি নিয়ে দুর্নীতি হলে কাউকে ছাড় নয়: হাইকোর্ট

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৩:৫৭ দুপুর
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৩:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কৃষকদলের দুই নেতাকে পদ থেকে অব্যাহতি

লেগো

শাখাওয়াত মুকুল: সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকান্ডে জড়িত থাকার সুষ্পষ্ট অভিযোগে কৃষকদলের দুই নেতাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বুধবার কৃষকদলের দফতর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পদ থেকে অব্যহতিপ্রাপ্ত দুই নেতা হলেন, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম রয়েল এবং হাজী সাখাওয়াত হোসেন নান্নু। ২৮ সেপ্টেম্বর থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে বলে জানানো হয়। জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এই সিদ্ধান্ত অনুমোদন করেন।

  • সর্বশেষ