শিরোনাম
◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৯:৫৭ রাত
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০২:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ শাওনের মৃত্যু

ফাইল ছবি

মোস্তাফিজুর রহমান : মুন্সীগঞ্জে মুক্তারপুরে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ আহত যুবদলকর্মী শহীদুল ইসলাম শাওন (২৭) মারা গেছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত ৮. ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু। 

বাচ্চু মিয়া বলেন, শাওনকে গতকাল মুন্সিগঞ্জ থেকে আহত অবস্থায় হাসপাতালে এনে ভর্তি হয়। তার মাথায় আঘাত ছিল। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মুন্সিগঞ্জ সদর উপজেলায় গতকাল বুধবার পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। সেখানে পুলিশ ও বিএনপির নেতা-কর্মীসহ প্রায় ৪০ জন আহত হন। তাদের একজন যুবদল কর্মী শাওন।

শাওন ভূঁইয়া (২২) সদর উপজেলার মিরকাদিম পৌরসভার মুরমা এলাকার তোয়াব আলীর ছেলে। শাওন পেশায় রিকশাচালক ছিলেন। দুই ভাই, এক বোনের মধ্যে সবার বড় ছিলেন শাওন। তিনি মুক্তারপুর ওয়ার্ড যুবদলের কর্মী ছিলেন। সম্পাদনা: আলামিন শিবলী

  • সর্বশেষ
  • জনপ্রিয়