শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৬:৪৩ বিকাল
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৬:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জঙ্গিবাদের কথা বলে পশ্চিমাদের অন্ধ রাখতে চায় সরকার: গয়েশ্বর

গয়েশ্বর

শাখাওয়াত মুকুল: পশ্চিমাদের কাছে গিয়ে দেশের জঙ্গিবাদের কথা বলে তাদেরকে সরকার অন্ধ রাখতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে বিএনপির সশাহ মোয়াজ্জেম হোসেনের স্মরণসভায় এ মন্তব্য করেন তিনি।

এসময় তিনি বলেন, এদেশে যারা লুটপাট করছে তাদের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়াতে হবে। স্বৈরাচারের লজ্জা থাকলেও লুটপাটকারী সরকারের লজ্জা নাই।

গয়েশ্বর বলেন, ক্ষমতার চেয়ে সম্পদ বেশি দরকার বলেই রাজনীতি থেকে রাজনীতিবিদরা বিতাড়িত হচ্ছেন। রাজনীতি এখন কর্পোরেট হাউজের হাতে চলে গেছে। এই কর্পোরেট পরিবর্তনের কারণেই এখন লুটপাট হচ্ছে।

তিনি আরও বলেন, রাষ্ট্র বিনির্মান করতে হলে সরকারকে বিদায় করতে হবে। রাষ্ট্রকে গণতান্ত্রিক রূপ দিতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এসময় জনগণের ফসল ঘরে তুলতে বিএনপি জাতীয় ঐক্যের চিন্তাভাবনা করছে জানিয়ে তিনি বলেন, বিএনপির এই আন্দোলন যুগপৎ হতে পারে বা জোটবদ্ধও হতে পারে। আন্দোলনের রূপরেখা যেভাবেই হোক তা বাস্তবায়নে সময় লাগবে।

এসময় তিনি আরও বলেন, সরকারকে রক্ষা করার দায়িত্ব পোশাকধারী এবং ননপোশাকধারী প্রশাসনের কারো দায়িত্ব নয়। যারা অবৈধভাবে সরকারকে সহায়তা করবে তা কেউ রক্ষা পাবেনা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়