শিরোনাম
◈ ইরানের ইস্পাহানে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০১:৩১ রাত
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপি-জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করুন : শেখ পরশ

শেখ পরশ/ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: বিএনপি-জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, বিএনপি-জামায়াত যে সন্ত্রাসী সংগঠন, তার অসংখ্য প্রমাণ রয়েছে। বিডি প্রতিদিন

বুধবার রাজধানীর সবুজবাগ বালুর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে শেখ ফজলে শামস পরশ এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগ ঘোষিত মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূচির আয়োজন করা হয়। শেখ ফজলে শামস পরশ বলেন, বিএনপি-জামায়াত জনগণের জানমালের নিরাপত্তায় ব্যাঘাত ঘটাতে চাইলে আওয়ামী লীগ ও যুবলীগ জানে, এই কুচক্রী মহলকে কীভাবে রাজপথে মোকাবিলা করতে হয়।

যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ঐক্যবদ্ধ ও ধৈর্যশীল থাকবেন। বিএনপি-জামায়াতের কৌশলই হচ্ছে, আমাদের সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করা। তারা পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইবে। তাদের ফাঁদে পা দেওয়া যাবে না। কিন্তু রাজপথে আমরা ছেড়ে দেব না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়