শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২২, ১২:৫৩ রাত
আপডেট : ১৫ জুলাই, ২০২২, ১২:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশে ১৯ জুলাই পালিত হবে বুস্টার ডোজ দিবস

স্বাস্থ্য অধিদপ্তর। ছবি : সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাস রোধে বাংলাদেশ সরকার টিকার ব্যবস্থা করেছে। তারই ধারাবাহিকতায় বুস্টার ডোজও দেওয়া হয়েছে সাধারণ মানুষকে। এবার আগামী ১৯ জুলাই বুস্টার ডোজ দিবস পালন করার সিদ্ধান্ত নিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। 

১৮ বছরের বেশি যে কেউ দ্বিতীয় ডোজ নেওয়ার চার মাস পূর্ণ হলে এই দিন বুস্টার ডোজ গ্রহণ করতে পারবেন বলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুস্টার ডোজ বিদবেস কথাটি জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, দিবসটি উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকার ২৪টি কেন্দ্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৪টি কেন্দ্রে বুস্টার ডোজ দিবস উপলক্ষে টিকা প্রদানের জন্য টিম ঘোষণা করা হয়েছে।

  • সর্বশেষ