শিরোনাম

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ১২:৫৩ রাত
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ১২:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন

নিউজ ডেস্ক  : গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন বিশিষ্ট ব্যাংকার, লায়ন্স ক্লাব অব  কক্সবাজার ফ্রিডম ক্লাবের সম্মানিত Charter President  রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন। 

থাইল্যান্ডের রয়্যাল আর্মি ক্লাব ব্যাংককে গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত হলো 'গ্লোবাল ইয়ুথ লিডারশিপ সামিট অ্যান্ড অ্যাওয়ার্ড -২০২২' ।  ২৪ জুন ব্যাংককের রয়্যাল থাই আর্মি ক্লাবের বলরুমে গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট আয়োজিত দুই দিনব্যাপী এই সামিটের উদ্বোধনী দিনে  রোকনের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। 

বৈশ্বিক করোনা মহামারী পরিস্থিতিতে সুবিধা বঞ্চিত ১৫ হাজার মানুষের কল্যাণে ত্রান-সাহায্য বিতরণ, বন্যায় আক্রান্ত মানুষের কল্যাণে খাবার বিতরন, চিকিৎসা সামগ্রী বিতরন,অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মানুষকে সহায়তা প্রদান সহ সামাজিক ও জনসচেতনতা সৃষ্টিতে যুব সমাজকে অন্তর্ভুক্ত করে জাতীয় অগ্রগতিতে অবদান রাখেন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন। সেই বিশাল যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে দূরে রেখে মানবিক মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন । 

বিশ্বের ১০০ দেশের সমন্বয়ে গঠিত গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের মধ্যে এবার সামিটে অংশ নেয় বিশ্বের ৩৩ দেশ।

গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের প্রেসিডেন্ট দিবাকর আরিয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে থাইল্যান্ডের শিক্ষা উপমন্ত্রী কালায়া সফনপানিচ, ইউনাইটেড পিস কিপার্স ফেডারেল কাউন্সিলের প্রেসিডেন্ট আফিনিতা চাই চানা ও ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের সভাপতি মুনা চৌধুরী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়