শিরোনাম
◈ ৯৫ বিলিয়ন ডলারের সহায়তা বিলে জো বাইডেনের সাক্ষর  ◈ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর ◈ বাংলাদেশ ব্রাজিল থেকে ইথানল নিতে পারে, যা তেলের চেয়ে অনেক সস্তা: রাষ্ট্রদূত ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের  ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ বাংলাদেশে কাতারের বিনিয়োগ সম্প্রসারণের বিপুল সম্ভাবনা দেখছেন ব্যবসায়ীরা  ◈ হিট স্ট্রোকে রাজধানীতে রিকশা চালকের মৃত্যু

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০৪:৫৮ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২৩, ০৪:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চালু হয়েছে কাজী নজরুল ইসলাম বিমানবন্দর

কামাল ভড়ূয়া

কামাল ভড়ূয়া, ফেসবুক থেকে: কাজী নজরুল ইসলাম বিমানবন্দর, পশ্চিমবঙ্গের দুর্গাপুর শহরের অন্ডালে অবস্থিত একটি অভ্যন্তরীণ বেসামরিক বিমানবন্দর। দীর্ঘদিন ধরে প্রতিক্ষার পর নতুন করে অভ্যন্তরীণ বিমান চলাচল কার্যক্রম শুরু হয়েছে এখানে। এই বিমানবন্দর থেকে বিহারের পাটনা হয়ে সোজাসুজি মরুভূমির রাজ্য রাজস্থানের জয়পুর পৌঁছে যাবে। সময় লাগবে সাড়ে তিন ঘণ্টা। বেসরকারি বিমান সংস্থা ‘ইন্ডিগো এয়ার’ আপাতত সপ্তাহে তিনদিন এই সেবা পরিচালনা করছে। ধীরে ধীরে এই সেবা পৌঁছে যাবে মুম্বাই, চেন্নাই, গৌহাটি, পাটনা, হায়দ্রাবাদ, ত্রিপুরা সহ আরও কিছু রাজ্যে।

বিমানবন্দরটি দুর্গাপুরের সিটি সেন্টার থেকে প্রায় ১৫ কিলোমিটার এবং পশ্চিমবঙ্গের দ্বিতীয় বৃহত্তম মহানগর আসানসোলের সিটি বাস টার্মিনাল থেকে ২৫ কিলোমিটার দূরে অবস্থিত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়