শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৩ রাত
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জনবল সংকটের ভেতর দিয়ে যাচ্ছে কানাডার সশস্ত্র বাহিনী

শওগাত আলী সাগর

শওগাত আলী সাগর: ভয়াবহ জনবল সংকটের ভেতর দিয়ে যাচ্ছে কানাডার সশস্ত্র বাহিনী। প্রায় ১ লাখ শূন্য পদ পূরণের জন্য লোকও পাওয়া যাচ্ছে না। নিয়োগের ঘোষণায়ও তেমন সাড়া পাওয়া যাচ্ছে না। 

কানাডীয়ান সশস্ত্র বাহিনীর জনবল সংকট নিয়ে বাহিনী তো বটেই সরকারও উদ্বিগ্ন হয়ে পরেছে। আর্থিক প্রণোদনাসহ, সুযোগ সুবিধা বাড়িয়ে কীভাবে নাগরিকদের সেনাবাহিনীর চাকুরীর প্রতি আকৃষ্ট করা যায় তা নিয়ে চিন্তা ভাবনা করছে ফেডারেল সরকার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়