শিরোনাম

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০৩:৩১ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ০৬:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তীব্র স্রোতে বাংলাবাজার-শিমুলিয়ায় বন্ধ ফেরি চলাচল

ডেস্ক রিপোর্ট: তীব্র স্রোতের কারণে বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৬ মে) সকাল সাড়ে ৯টা থেকে এই নৌরুটের তিনটি ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। জাগো নিউজ 

পদ্মায় পানি বৃদ্ধি ও উজান থেকে নেমে আসা পানির স্রোত তীব্র আকার ধারণ করায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। এ রুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল স্বাভাবিক রয়েছে।

পদ্মা সেতুর ১৯ ও ২০নং পিলারের মাঝ দিয়ে ফেরি চলাচল করতো। তীব্র স্রোতের কারণে বুধবার রাতে সেতুর দুই কিলোমিটার উজানে স্থাপিত দিকনির্দেশনা বয়া ভেসে গেলে ফেরি চলাচল বিঘ্নিত হয়। দুর্ঘটনা এড়াতে আজ সকাল সাড়ে ৯টা থেকে এ নৌরুটে ফেরি চলাচল বন্ধ করে দেয় ঘাট কর্তৃপক্ষ। তবে শিমুলিয়া-মাঝিরকান্দি নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক থাকায় বাংলাবাজার ঘাটে পারাপারের অপেক্ষায় কোনো যানবাহন নেই।

বাংলাবাজার ফেরিঘাটের সহকারী ব্যবস্থাপক সামসুল আবেদীন বলেন, নৌরুটে পদ্মা সেতুর ১৯ ও ২০নং পিলারের মাঝ দিয়ে ফেরি চলাচল করতো। তীব্র স্রোতের কারণে গতরাতে সেতুর দুই কিলোমিটার উজানে স্থাপিত দিকনির্দেশনা বয়া ভেসে গেলে ফেরি চলাচল বিঘ্নিত হয়। এরপর সকালে বাংলাবাজার ঘাট থেকে দুটি ফেরি শিমুলিয়ার ঘাটের উদ্দেশে ছেড়ে যায়। পরে দুর্ঘটনা এড়াতে সকাল সাড়ে ৯টা থেকে এ নৌরুটে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়